বুধবার, ২৩ আগস্ট, ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪

৬০টি দেশে ছাড়া হবে গ্যালাক্সি এস৭ ও এস৭ এজ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

৬০টি দেশে ছাড়া হবে গ্যালাক্সি এস৭ ও এস৭ এজ

সোনালীনিউজ ডেস্ক

আগামী ১১ মার্চ বাজারে ছাড়া হচ্ছে স্যামসাং গ্যালাক্সি সিরিজের নতুন দুই ফোন গ্যালাক্সি এস৭ এবং এস৭ এজ। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ইউরোপ মিলিয়ে ৬০টি দেশে একসঙ্গে ছাড়া হবে সেট দুটি। এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

স্যামসাং মোবাইল কমিউনিকেশনের প্রধান ডিজে কোহ বলেন, ‘১১ মার্চ থেকে বিশ্বের ৬০টি দেশে গ্যালাক্সি এস৭ এর বিক্রি শুরু হবে। আমরা আশা করছি এর বিক্রি গ্যালাক্সি এস৬-এর জনপ্রিয়তাকে হার মানাবে।

কোহ আরো জানান, গ্যালাক্সি এস৬-এর চেয়ে এস৭-এর দামও বেশি হবে। গ্যালাক্সি এস৭ ও এস৭ এজ-এর বিক্রি বাড়ানোর জন্য প্রথম মাসে বেশ আকর্ষণীয় অফার দেওয়া হয়েছে স্যামসাংয়ের পক্ষ থেকে।

২৩ ফেব্রুয়ারি থেকে ১৮ মার্চের মধ্যে যারা সেট দুটি কিনবেন বা আগাম অর্ডার দেবেন তারা সেটের সঙ্গে বিনামূল্যে গিয়ার ভিআর হেডসেট পাবেন।

বাজার বিশ্লেষকদের মতে, গত বছর স্যামসাং বিশ্বজুড়ে তিন কোটি ৮০ লাখেরও বেশি গ্যালাক্সি এস৬ হ্যান্ডসেট বিক্রি করেছে। আর গ্যালাক্সি এস৭ এই সংখ্যাকে ছাড়িয়ে যাবে বলেই ধারণা তাদের।

এরই মধ্যে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ইউরোপের বিভিন্ন দেশে ওয়েবসাইটের মাধ্যমে আগাম অর্ডার নেওয়া হচ্ছে এস৭ ও এস৭ এজ স্মার্টফোন দুটির জন্য।

অ্যামাজন জার্মানির ওয়েবসাইট ৩২জিবি ইন্টারনাল স্টোরেজের গ্যালাক্সি এস৭-এর দাম রাখা হয়েছে ৭০০ ইউরো আর গ্যালাক্সি এস৭ এজ-এর দাম রাখা হয়েছে ৮০০ ইউরো।

সোনালীনিউজ/ঢাকা/আকন