শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

৬৫ হাজার টাকায় ওমরাহ হজ!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৬ পিএম

৬৫ হাজার টাকায় ওমরাহ হজ!

সোনালীনিউজ ডেস্ক

অনেকেই সামান্য টাকা কম থাকায় ওমরাহ হজ পালন করতে পারেন না। এছাড়া সঠিক মাধ্যমের অভাবেও বেশ সমস্যায় পড়তে হয় ওমরাহ হজ পালনকারীদের।

দু:শ্চিন্তা ঝেড়ে ফেলুন, এ ধরনের সব সমস্যার সমাধান দিচ্ছে বেসরকারি ট্রাভেল এজেন্সি জাস্ট হলিডেজ লিমিটেড। মাত্র ৬৫ হাজার টাকায় ওমরাহ হজ পালন করার অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি।

সামাজিক দায়বদ্ধতা থেকেই ওমরাহ হজ পালনকারীদের জন্য  এতো অল্প টাকায় সব ধরনের সুযোগ-সুবিধা সম্বলিত এ অফার দেওয়া হয়েছে বলে জানালেন প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এ অফারের অধীনে ওমরাহ হজ পালনকারীরা তিন তারকা হোটেলে থাকার পাশাপাশি মাজার জিয়ারত, এসি যানবাহন, সৌদি মোবাইল সিমকার্ড, সঠিক পথ প্রদর্শক, ওমরাহ ভিসা ফি (মোফা), সুশিক্ষিত ও অভিজ্ঞ মোয়াল্লেমসহ নানা সুযোগ-সুবিধা পাবেন।

প্যাকেজের আওতায় ওমরাহ হজ পালনকারীরা মাত্র ৬৫ হাজার টাকায় ১০ রাত পবিত্র মক্কা ও মদিনায় তিন তারকা হোটেলে থাকতে পারবেন। বিভিন্ন এয়ারলাইন্সে টিকিটের ব্যবস্থাও করে দেবে জাস্ট হলিডেজ। জেদ্দা এবং মদিনায় বিমানবন্দরে অর্ভ্যথনার সু-ব্যবস্থার উদ্যোগ নেওয়া হয়েছে প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

অফারের এ প্যাকেজটি আগামী পুরো এপ্রিল মাস জুড়ে গ্রহণ করা যাবে।

এছাড়াও ১৪ রাত, ২১ রাতের ওমরা হজ পালনের তিন ও পাঁচ তারকা হোটেলে থাকাসহ স্বল্পমূল্যের প্যাকেজ রয়েছে জাস্ট হলিডেজ লিমিটেডের।

জাস্ট হলিডেজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোশারফ সুমন বলেন, জাস্ট হলিডেজ শুধু ব্যবসা প্রতিষ্ঠানই নয়। এ প্রতিষ্ঠান সেবামূলক কাজেও অংশগ্রহণ করে। এরই ধারাবাহিকতায় ওমরাহ হজ পালন করতে ইচ্ছুকদের জন্য এ প্যাকেজটি দেওয়া হয়েছে।

মোশারফ সুমন বলেন, একেবারেই অল্প খরচে এ প্যাকেজটি ছাড়া হয়েছে। ফলে সব শ্রেণির মানুষ ওমরাহ হজ পালন করতে পারবেন। আমরা চাই, তারা যেন নিরাপদে ওমরাহ হজ পালন করে দেশে ফিরতে পারেন। এ লক্ষ্যে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি জানান, অনেক সময়ে ওমরাহ হজ পালনকারীদের নানা সমস্যায় পড়তে হয়। এসব বিবেচনায় এনে অফারটি দেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরে ট্রাভেল এজেন্সির কাজ করায় জাস্ট হলিডেজের ওপর আস্থাও রয়েছে।

সৌদি দূতাবাসের ওমরাহ পালনের পুরো নিয়ম মেনে শর্তসাপেক্ষে এ অফারটি পরিচালনা করা হচ্ছে বলেও জানান মোশারফ সুমন।

দেশের অন্যতম জনপ্রিয় ও বৃহৎ ট্রাভেল এজেন্সি জাস্ট হলিডেজ লিমিটেড এর ওমরাহ হজের প্যাকেজটি গ্রহণ করতে চাইলে মোবাইলে যোগাযোগ করে বুকিং দেওয়া যাবে। পাশাপাশি সরাসরি অফিসেও এসে বুকিং দেওয়া যাবে। এছাড়া যাবতীয় পরামর্শও পাওয়া যাবে মোবাইল নম্বরগুলোতে।

মোবাইল নম্বরগুলো হচ্ছে: 01614466600, 01614466601, 01614466611, 01614466615
অফিস: হাউস নম্বর: 11, ব্লক ডি, রোড নম্বর 17, ফ্ল্যাট বি-1, বনানী ঢাকা। ফেসবুক: https://www.facebook.com/Just-Holidays-Ltd-1543973742480970/

সোনালীনিউজ/ঢাকা/আকন

শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩