বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩

৭ খুন মামলার পরবর্তী সাক্ষ্য ৬ জুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

৭ খুন মামলার পরবর্তী সাক্ষ্য ৬ জুন

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের দুটি মামলার সাক্ষ্য ও জেরা সম্পন্ন হয়েছে। এ মামলার পরবর্তী সাক্ষ্যের জন্য আগামী ৬ জুন দিন ধার্য করেছেন আদালত।

সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এ কার্যক্রম সম্পন্ন হয়। এর আগে সকাল ১০টার দিকে প্রধান আসামি নূর হোসেনসহ ২৩ আসামির উপস্থিতিতে সাক্ষ্য ও জেরা শুরু হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এস এম ওয়াজেদ আলী খোকন জানান, এর আগে ৫৭ জনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। আজ ছয়জনের সাক্ষ্য নেয়া হয়েছে।

তারা হলেন- সে সময়ের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাবিদ হোসেন, সাধারণ নাগরিক মোয়াজ্জেম হোসেন শাহীন, শহীদুল ইসলাম খোকন, রাবেয়া আক্তার আঁখি, হাজি আবদুল মতিন হাওলাদার ও শাহজাহান সাজু।

এর আগে মামলার প্রধান আসামি সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সাবেক সহসভাপতি নূর হোসেন, র‌্যাব-১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম রানা, মেজর আরিফ হোসেনসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

২০১৪ সালের ২৭ এপ্রিল প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ সাতজন নারায়ণগঞ্জের লিংক রোড থেকে অপহৃত হন। তিন দিন পর ছয়জন ও পরদিন আরো একজনের মৃতদেহ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ফতুল্লা থানায় আলাদা দুটি মামলা হয়।

সোনালীনিউজ/এইচএআর

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩