শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

৭ বছর পর ‘জ্যাক-রোজ’ আলিঙ্গন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

৭ বছর পর ‘জ্যাক-রোজ’ আলিঙ্গন

সোনালীনিউজ ডেস্ক


দর্শকদের নিশ্চয়ই মনে আছে সেই বিশ্ব বিখ্যাত হলিউড চলচিএ টাইটানিকের কথা । অবশ্য যারা টাইটানিক দেখেছেন তারা নিশ্চয়ই ‘জ্যাক-রোজ’চরিএ দুটিকে হয়ত এখনো ভুলতে পারেন নি।সেই জনপ্রিয় জুটিতে জ্যাক চরিত্রে অভিনয় করেছিলেন লিওনার্দো ডি ক্যাপ্রিও ত্রবং রোজ চরিত্রে ক্যাট উইন্সলেট।
তবে সবচেয়ে আশ্চর্যের কথা হল এই জনপ্রিয় জুটির নাকি দীর্ঘ সাত বছর দেখা নেই।

বহু প্রতিক্ষার পর গত রোবাবর লস এঞ্জেলসের বেভারলি হিলস এ অনুষ্ঠিত চলচ্চিত্র দুনিয়ায় অস্কারের পর সবচেয়ে সম্মানিত সম্মাননা গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের ৭৩তম আসর বসেছিল। সেই আসরে বসেছিল হলিউড তারকাদের মিলন মেলা।
 আর এখানেই নাকি দেখা হয়ে গেল টাইটানিক যুগলের । দীর্ঘদিন দু’জন দু’জনাকে দেখে যেন টাইটানিকের সেই কথা মনে করিয়ে দিল । আর মুহূর্তের মধ্যে সবাইকে অবাক করে একে অপরকে জড়িয়ে ধরলেনেএই জনপ্রিয় জুটি। অনুষ্ঠানে আসা সব শিল্পী-তারকাদের মাঝে বিশেষভাবে নজর কাড়লেন ‘জ্যাক-রোজ’।

১৯৯৭র শেষে মুক্তিপ্রাপ্ত ‘টাইটানিক’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন কেট উইন্সলেট ও ক্যাপ্রিও। তারপর ২০০৮এ ‘রেভোলিউশনরি রোড’-এ দেখা গিয়েছিল দুজনকে। কিন্তু গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে একসঙ্গে দুজনকে দেখে নিজেদের আবেগ ধরে রাখতে পারেনি কেউই।


এ বছর জ্যাক ও রোজ, দুজনেই গোল্ডেন গ্লোব পুরস্কার জিতেছেন। ড্যানি বয়েল পরিচালিত ‘স্টিভ জোবস’ ছবিতে অভিনয়ের জন্য ‘বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস’ হিসেবে মনোনীত হয়েছেন কেট উইনস্লেট। অন্যদিকে, ‘দ্য রেভেনেন্ট’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নেন ডি ক্যাপ্রিও। আর কমেডি ঘরনার ছবি ‘জয়’তে দুর্দান্ত অভিনয় করে সেরা নায়িকার পুরস্কার জিতে নিয়েছেন গ্ল্যামার গার্ল জেনিফার লরেন্স।

এছাড়াও ৭৩তম এই অনুষ্ঠানে টিভি সিরিয়াল ও রেড কার্পেটসহ আরো বিভিন্ন ক্যাটাগরিতে এই সম্মাননা প্রদান করা হয়। এবারের আসরের উপস্থাপনার দায়িত্বে ছিলেন বিখ্যাত কমেডি অভিনেতা রিকি জার্ভেইস।

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩