বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫ পৌষ ১৪২৫

৯৫’র অপু এখন ৬৫!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৮, বুধবার ০৭:৫৯ পিএম

৯৫’র অপু এখন ৬৫!

ঢাকা : চলতি মাসের শেষদিকে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির দিয়েই আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবির শুটিং শনিবার বিকাল থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে শুরু হয়েছে।

নির্মাতা জানান, আমরা শনিবার বিকাল থেকে এ ছবির শুটিং শুরু করেছি। চিত্রনায়ক বাপ্পি, অভিনেতা কাবিলাসহ অনেকেই বর্তমানে কাজ করছে। তবে অপু বিশ্বাস এখনো কাজ শুরু করেননি। ২০ মের পর থেকে এ ছবিতে যুক্ত হবেন অপু। বাপ্পি ও অপু বিশ্বাস প্রথমবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন।

এদিকে মা হওয়ার পর অপু বিশ্বাসের ওজন ছিল ৯৫ কেজি। এক বছর পর এখন তার ওজন এখন ৬৫ কেজি। ছবিতে অভিনয়ের জন্য ওজন কমানোর চেষ্টা করছেন তিনি। এজন্য অনেক পরিশ্রমও করছেন। মা হওয়ার আগের সেই ফিগার ফিরে পেতে নিয়মিত ব্যায়াম করছেন অপু। রাজধানীর একটি জিমে মাস খানেক ধরে নিয়মিত যাচ্ছেন।

অপু বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম ইশানা। ভিন্ন ধরনের একটি চরিত্রে আমাকে দেখবেন দর্শক। ছবির কাহিনীটাও বেশ সুন্দর। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। এ ছবিতে বাপ্পির চরিত্রের নাম থাকছে আবির। মূলত বলা যায়, আবির ও ইশানাকে কেন্দ্র করেই ছবির কাহিনী এগুতে থাকে।

প্রায় সতের বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। রিয়াজ-শাবনুর অভিনীত ছবিটি সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল। এর পরে অনেক সময় গড়িয়েছে। গত বছরের শেষের দিকে দেবাশীষ ঘোষণা দেন এই ছবির সিকুয়্যাল বানাবেন। এরপর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক নায়িকা হিসেবে এই নির্মাতা বেছে নেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এদিকে, আসছে রমজানের ঈদেও অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ নামের একটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিতে অপুর নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান।

সোনালীনিউজ/এমটিআই