মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, ১৪ আষাঢ় ১৪২৪

দেশের উন্নয়নে সবার অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২৬ জুন, ২০১৭ ০৫:৪২পিএম | আপডেট: ২৬ জুন, ২০১৭ ০৫:৪২পিএম

সমৃদ্ধ দেশ গড়তে সবার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৬ জুন) সকালে গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এ সহযোগিতা চান। প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষের খাদ্য নিরাপত্তাসহ সব মৌলিক অধিকার নিশ্চিত করার পাশাপাশি দেশকে উন্নত করতে সব ধরনের পদক্ষেপ নিয়েছে সরকার।

গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদ

প্রকাশিত: ২৬ জুন, ২০১৭ ১০:৪৮এএম | আপডেট: ২৬ জুন, ২০১৭ ১০:৪৮এএম

গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৬ জুন) বেলা সাড়ে ১০টায় দলিয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শুরু করেন।

ভেদাভেদ ভোলার সুর জাতীয় ঈদগাহে 

প্রকাশিত: ২৬ জুন, ২০১৭ ১০:১৯এএম | আপডেট: ২৬ জুন, ২০১৭ ১০:১৯এএম

হে আল্লাহ, সব বালা মুসিবত থেকে তুমি আমাদের হেফাজত কর। রাষ্ট্রপতির সঙ্গে সেখানে ধনি, গরিব, মন্ত্রী, আমলা, রাজনীতিবিদসহ সকল শ্রেণির মানুষ এক জামাতে ঈদের নামাজ আদায় করেছেন।

জাতীয় ঈদগাহে ঈদের নামাজ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ জুন, ২০১৭ ০৯:৫৪এএম | আপডেট: ২৬ জুন, ২০১৭ ১০:১২এএম

পুরুষদের পাশাপাশি নারীরাও ঈদের নামাজে অংশগ্রহণ করেন। রাষ্ট্রপতি, বিচারপতিগণ, মন্ত্রী,এমপি, সচিব ও সরকারি আমলা, ব্যবসায়ীসহ গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন। মোনাজাতে দেশ ও মুসল্লিম উম্মাহর সমৃদ্ধি কামনা করা হয়।

জাতীয় মসজিদে প্রথম জামাত অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ জুন, ২০১৭ ০৯:৩৪এএম | আপডেট: ২৬ জুন, ২০১৭ ০৯:৫১এএম

লাইন ধরে মুসল্লিরা মসজিদে প্রবেশ করেন। কোনো প্রকার ঝামেলা ছাড়াই প্রথম জামাত অনুষ্ঠিত হয়। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদুল-ফিতরের প্রথম জামাত অনুষ্ঠিত হয়েছে সকাল সাতটায়।

ফাঁসিতে ঝুলা তরুণীকে বাঁচালেন কাজের বুয়া (ভিডিও)

প্রকাশিত: ২৫ জুন, ২০১৭ ১০:০৬পিএম | আপডেট: ২৫ জুন, ২০১৭ ১০:০৬পিএম

চেয়ারে দাঁড়িয়ে ফ্যানে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিতে চেয়েছিলেন অভিমানী এক তরুণী। ওড়নার গিটটি গলায় পরে পা দিয়ে ফেলে দেন চেয়ার, ঝুঁলে পরেন মৃত্যুর পথে।  

ঢাকার কোথায় কখন ঈদ জামাত

প্রকাশিত: ২৫ জুন, ২০১৭ ০৯:৩৫পিএম | আপডেট: ২৫ জুন, ২০১৭ ০৯:৩৫পিএম

পবিত্র রমজানে সিয়াম সাধনা শেষে জামাতে ঈদের নামাজ আদায়ের প্রস্তুতি নিচ্ছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। রাজধানীসহ সারা দেশেই সরকারি ও বেসরকারি উদ্যোগে ইতোমধ্যে ঈদ জামাতের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জাতীয় ঈদগাহ ও বায়তুল মোকাররমসহ ঢাকার প্রায় ৫শ স্থানে জামাত হবে ঈদের সকালে।

ঢাকায় ঈদের জামাতগুলো

প্রকাশিত: ২৫ জুন, ২০১৭ ০৮:৪৯পিএম | আপডেট: ২৫ জুন, ২০১৭ ০৮:৫০পিএম

রাজধানী ঢাকায় ঈদের জামায়াত প্রতিটি জামে মসজিদে অনুষ্ঠিত হলেও প্রধান জামাত হবে জাতীয় ঈদগাহ ময়দানে, সকাল সাড়ে ৮টায়। তবে বরাবরের মতো সবচেয়ে প্রথম জামায়াত অনুষ্ঠিত হবে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে সকাল সাতটায়।

ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদ সমর্থন করে না

প্রকাশিত: ২৫ জুন, ২০১৭ ০৮:০৯পিএম | আপডেট: ২৫ জুন, ২০১৭ ০৮:০৯পিএম

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ ইসলাম কখনো সমর্থন করে না। ইসলাম শান্তি ও সম্প্রীতির ধর্ম। এখনে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই।’

ঈদের দিন শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২৫ জুন, ২০১৭ ০৭:৫৮পিএম | আপডেট: ২৫ জুন, ২০১৭ ০৭:৫৮পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মী, বিচারক ও বিদেশী কূটনীতিকসহ সর্বস্তরের লোকদের সঙ্গে ঈদুল ফিতর উপলক্ষে তার সরকারি বাসভবন গণভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, ১৪ আষাঢ় ১৪২৪