শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

বিয়ে করতে না চাওয়ায় প্রেমিককে পিটুনি (ভিডিও)

প্রকাশিত: ০৯ ডিসেম্বর, ২০১৬ ১২:৪৬পিএম | আপডেট: ০৯ ডিসেম্বর, ২০১৬ ১২:৪৬পিএম

দীর্ঘদিন ধরে প্রেম করার পর প্রেমিক যদি অন্য কাউকে বিয়ে করতে চায়, তাহলে যেকোন মেয়েরই কষ্ট পাওয়ার কথা। অনেক মেয়ে এই কষ্ট সহ্য করতে না পেরে আত্মহননের মত পথও বেছে নেয়। কিন্তু ভারতীয় এক তরুণী ভুল পথে হাঁটেননি। তিনি যা করেছেন তাতে অনেকেরই বাহবা পাচ্ছেন।

নগ্ন হলেই মিলবে কোম্পানির ঋণ!

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০১৬ ০২:১৬পিএম | আপডেট: ০৭ ডিসেম্বর, ২০১৬ ০২:১৬পিএম

এই পৃথিবীটা আজব বটে! কত-শত আজব সব ঘটনা ঘটে এই দুনিয়ায়, তার হিসেব রাখে কয়জনা। সম্প্রতি আজব এক শর্তে নারীদের ঋণ দিচ্ছে একটি চীনা কোম্পানি। কোম্পানির শর্ত হচ্ছে, নারীদের নগ্ন ছবি জমা দিলেই মিলবে ঋণ!

১০ বালিকার লালসার শিকার এক বালক!

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০১৬ ০২:০৬পিএম | আপডেট: ০৭ ডিসেম্বর, ২০১৬ ০২:০৬পিএম

রাতে নির্জন রাস্তায় একা পেয়ে এক বালককে ধর্ষণ করল ১০ বালিকা! খবরের শিরোনাম শুনে অবাক হওয়ারই কথা। কারণ পুরুষের লালসার হওয়া নারীদের গল্প যেন নিত্যদিনের ঘটনা। কিন্তু নারীদের হাতে ধর্ষণ হচ্ছেন পুরুষ! এটা নতুনই বটে!

মানুষের চামড়া দিয়ে তৈরি হবে ব্যাগ-জ্যাকেট!

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০১৬ ০১:৫৪পিএম | আপডেট: ০৭ ডিসেম্বর, ২০১৬ ০২:৪১পিএম

শিরোনাম শুনে আঁতকে উঠারই কথা! তবে ঘটনা সত্য। মানুষের চামড়া দিয়েই তৈরির উদ্যোগ নেয়া হচ্ছে নিত্য ব্যবহার্য প্রসাধনী সামগ্রী। আর সেই প্রসাধনী ব্যবহার করবে মানুষ! অদ্ভুত ও বিতর্কিত এই উদ্যোগ যুক্তরাষ্ট্রের একটি প্রতিষ্ঠানের।

ক্রীড়াঙ্গনে আলোচিত যত বিমান দুর্ঘটনা

প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০১৬ ০৮:৫৪পিএম | আপডেট: ২৯ নভেম্বর, ২০১৬ ০৮:৫৪পিএম

মঙ্গলবার ব্রাজিলের শ্যাপোকোয়েন্স ক্লাবের ফুটবলারসহ কলম্বিয়ায় একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। বলিভিয়া থেকে ছেড়ে যাওয়া ফ্লাইটটিতে ব্রাজিলের ওই ফুটবল ক্লাবের খেলোয়াড়রা ছিলেন।

তরুণীদের হিজাব ফ্যাশন, রমরমা বাণিজ্য

প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০১৬ ০৫:৪৬পিএম | আপডেট: ২৮ নভেম্বর, ২০১৬ ০৫:৪৬পিএম

ইসলামি ফ্যাশন ডিজাইন কাউন্সিলের আলিয়া খান বিশ্বাস করেন, এটা হচ্ছে মূল্যবোধের দিকে ফিরে আসা। তিনি জানান, ৪০টি দেশে তাদের কাউন্সিলের ৫ হাজার ডিজাইনার আছে। চাহিদা দিন দিন বেড়েই চলেছে। হিজাবের সবচেয়ে বড় বাজার তুরস্ক।

গাজার গৃহহীনদের আজাব হয়ে এলো আরেকটি শীত

প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০১৬ ০৬:১৬পিএম | আপডেট: ২৭ নভেম্বর, ২০১৬ ০৬:৫৮পিএম

তবে এখনো নিজেদের বাড়িগুলো পুননির্মাণের স্বপ্ন দেখে খুজ্জার গৃহহীন পরিবারগুলো। তাদের আশা চলমান সঙ্কট একদিন শেষ হবে। তারা আবার ফিরে যাবেন তাদের স্বাভাবিক জীবনে। ফিরে পাবেন স্বপ্নের গাজাকে।

প্রজাপতিরা কেন শীতে ঘরে আসে?

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০১৬ ০৩:৪৬পিএম | আপডেট: ২৬ নভেম্বর, ২০১৬ ০৪:৩৬পিএম

শীত এখনো পুরোপুরি জেঁকে বসেনি আমাদের এই রাজধানীতে। তবে বাতাস কিন্তু শীতের পরশ ঠিকই বুলিয়ে যেতে শুরু করেছে। আগুনমাখা সূর্যটাও আগের মতো আগুন ছড়ায় না। সেইসঙ্গে আরেকটি জিনিস কি খেয়াল করেছেন? আমাদের চারপাশে যে বাদামী-ধূসর প্রজাপতিগুলো উড়ে বেড়াচ্ছে মনে সুখে।

আখ চাষের মাঠ থেকে কিউবা বিপ্লবের নায়ক কাস্ত্রো

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০১৬ ০১:০৮পিএম | আপডেট: ২৬ নভেম্বর, ২০১৬ ০১:২১পিএম

পুরো নাম ফিদেল আলেসান্দ্রো কাস্ত্রো রুজ। বিশ্বব্যাপী তিনি পরিচিত ফিদেল কাস্ত্রো নামে। ১৯৫৯ সালে লাতিন আমেরিকার দেশ কিউবাতে সফল বিপ্লবের মাধ্যমে মার্কিন-সমর্থিত স্বৈরশাসক ফালজেনসিও বাতিস্তাকে উৎখাত করে দেশটিতে সমাজতান্ত্রিক শাসনের সূচনা করেন। সমর্থকরা কাস্ত্রোকে বলেন, ‘গরীবের ত্রাণকর্তা’।

প্রজাপতি তুমি পাখনা মেলো না!

প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০১৬ ০৭:৫৪পিএম | আপডেট: ২৫ নভেম্বর, ২০১৬ ১০:৪৮পিএম

প্রজাপতি, রঙিন প্রজাপতি। নামটা শুনলেই মনটা কেমন উড়তে থাকে। রঙধনুর বিচিত্র রঙ ঝাঁকে ঝাঁকে এসে ঘিরে ধরে। বড় অদ্ভুদ সে অনুভূতি। এর মধ্যেই আবার গুন গুন করে ওঠে মনটা। সেই যে সোনামনিদের গানটা- টুকটুকে লাল-নীল ঝিলিমিলি আঁকাবাঁকা/ প্রজাপতি প্রজাপতি কোথায় পেলে ভাই এমন রঙিন পাখা..। 

শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩