শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮, ৩০ অগ্রাহায়ণ ১৪২৫

‘ভিমরুলের চাকে খোঁচা দিলে টিকতে পারবেন না’

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ১০:৫২পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ১০:৫২পিএম

ভিমরুলের চাকে খোঁচা দিলে টিকতে পারবেন না। আমাদের গায়ে টোকা দেবেন না। ভিমরুল বেরিয়ে আসলে আপনি টিকে থাকতে পারবেন না। মুরুব্বি আছেন, মুরুব্বি থাকেন। আমি পরিষ্কারভাবে বলতে চাই, আমি সেলিম ওসমান, নাসিম ওসমান, হাই সাহেব না আমি রাজপথ থেকে উঠে আসা কর্মী।

জাপার ইশতেহার ঘোষণা করল হাওলাদার

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৯:১১পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৯:১১পিএম

সুষ্ঠু গণতন্ত্রের বিকাশ এবং সুশাসন প্রতিষ্ঠার অঙ্গিকার নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার প্রকাশ করেছে জাতীয় পার্টি। দলটির চেয়ারম্যানের বিশেষ সহকারী ও সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত এবিএম রুহুল আমিন হাওলাদার এ ইশতেহার ঘোষণা করেন।     

নির্বাচনী প্রচারণা শুরু করলেন পার্থ

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৬:৪১পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৬:৪২পিএম

ঢাকা-১৭ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। এ আসনটি (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) নিয়ে গঠিত।

মিনুর কাছে নৌকায় ভোট চাইলেন বাদশা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪৬পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪৬পিএম

রাজশাহী-২ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান মিনুর কাছে নৌকায় ভোট চেয়েছেন মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা।

‘তৃতীয় শক্তি’ নিয়ে সিইসির বক্তব্য সন্দেহজনক

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:৩৪পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:৩৪পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তৃতীয় শক্তির ষড়যন্ত্রের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) যে বক্তব্য দিয়েছেন তা সন্দেহজনক বলে মন্তব্য করেছে বিএনপি।

যে কারণে সাংবাদিকের ওপর ক্ষেপে গেলেন ড. কামাল

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:১২পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:১২পিএম

রাজধানীর মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় জামায়াতকে নিয়ে প্রশ্ন করায় ক্ষেপে যান জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা গণফোরাম সভাপতি ড.কামাল হোসেন। এসময় তিনি প্রশ্নকারী সাংবাদিকের নাম পরিচয় জানতে চান এবং তাকে

‘নির্বাচনে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ পরাজিত হবে’

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:৩৬পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:৩৬পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সাম্প্রদায়িক শক্তির ধারক। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ পরাজিত হবে।

ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ১২:৪১পিএম | আপডেট: ১৪ ডিসেম্বর, ২০১৮ ১২:৪১পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে ড. কামালের গাড়িবহরে হামলা চালানো হয়েছে।

‘সদরঘাট থেকে জীবন নিয়ে ফিরে এসেছি’

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৮ ১০:১৩পিএম | আপডেট: ১৩ ডিসেম্বর, ২০১৮ ১০:১৩পিএম

নিরাপত্তার কারণে নিজেকে লঞ্চে তুলে দিতে নির্বাচন কমিশনের কাছে দাবি জানিয়েছেন ভোলা-৩ আসনের বিএনপি প্রার্থী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ।

নৌকার প্রার্থীকে জেতাতে শপথ নিল ‘সেভেন স্টার’

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫২পিএম | আপডেট: ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫২পিএম

কয়েকদিন আগে রাজশাহীর গোদাগাড়ী-তানোরে সক্রিয় ছিল তৃণমূল আওয়ামী লীগের সাত নেতার জোট ‘সেভেন স্টার’। এ গ্রুপ মাঠে ছিল বর্তমান সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর বিরোধীতায়। তার দলীয় মনোনয়ন ঠেকাতে একাট্টা ছিল গ্রুপটি। কিন্তু এখন সেই বরফ গলেছে। ফারুক চৌধুরীকে জেতাতে মাঠে নেমেছেন ‘সেভেন স্টার’ খ্যাত এ সাত নেতা।