শনিবার, ১৯ আগস্ট, ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪

শোকাহত বন্ধুর পাশে থেকে দুই বন্ধুর মৃত্যু 

প্রকাশিত: ১৭ আগস্ট, ২০১৭ ১০:০১পিএম | আপডেট: ১৭ আগস্ট, ২০১৭ ১০:০১পিএম

দুই সপ্তাহ আগে বাংলাদেশী ফারজানা সুলতানা টুসী যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনা শার্লট বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করতে যান। দুইদিন আগে বাংলাদেশে তার বাবা মারা গেছেন। 

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি শিক্ষার্থী নিহত 

প্রকাশিত: ১৬ আগস্ট, ২০১৭ ০১:১৬পিএম | আপডেট: ১৬ আগস্ট, ২০১৭ ০১:১৬পিএম

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। স্থানীয় সময় গত সোমবার (১৪ আগস্ট) রাত আটটার দিকে জর্জিয়ার অদূরে উইলকিংসন কাউন্টি

সৌদিতে আরো এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

প্রকাশিত: ১৫ আগস্ট, ২০১৭ ১২:১০পিএম | আপডেট: ১৫ আগস্ট, ২০১৭ ১২:৩৯পিএম

সৌদি আরবে হজ পালন করতে গিয়ে মক্কা আল-মুকাররমায় আরও এক বাংলাদেশি মারা গেছেন। এ পর্যন্ত সৌদি আরবে সর্বমোট ১৪ জন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হল। এর মধ্যে ১৩ জন পুরুষ ও নারী একজন। নিহত ব্যক্তি হলেন- নীলফামারী জেলার সৈয়দপুরের মো. শফিকুল ইসলাম (৫৮)।

নিউইয়র্কে বাংলাদেশি পুলিশ কর্মকর্তার গুলিবিদ্ধ লাশ

প্রকাশিত: ১৪ আগস্ট, ২০১৭ ০৪:১৫পিএম | আপডেট: ১৪ আগস্ট, ২০১৭ ০৪:১৫পিএম

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পুলিশ বিভাগে কর্মরত বাংলাদেশি বংশোদ্ভূত হেমায়েত উদ্দিন সরকারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সময় রোববার বিকেলে নিজ বাসার বেইজমেন্ট থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ।

সুখ চেয়েছিল নাসিমা, চলছে বাঁচার লড়াই

প্রকাশিত: ১২ আগস্ট, ২০১৭ ০৯:৪৯পিএম | আপডেট: ১২ আগস্ট, ২০১৭ ০৯:৪৯পিএম

স্বপ্ন দেখেছিলেন অভাবের সংসারে অর্থের যোগান দিবেন। ভাঙা পণ্যের ব্যবসায়ী স্বামীকে নিম্নমানের কাজ-কর্ম থেকে দূরে রাখবেন। বিদেশে আয় করে অনেক বড় পুঁজি দিয়ে ব্যবসা করাবেন। সন্তানদের লেখাপড়ার জন্য ভালো স্কুলে ভর্তি করবেন।

সৌদিতে অারও ৩ বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত: ১২ আগস্ট, ২০১৭ ০৪:১২পিএম | আপডেট: ১৫ আগস্ট, ২০১৭ ১২:৩৮পিএম

সৌদি আরব হজ পালন করতে গিয়ে আরও ৩ বাংলাদেশির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- চাঁদপুরের মো. আবু জাফর (৬১), ঢাকার দক্ষিণখানের শরিফা বেগম (৫৬) ও বরিশালের আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান (৬১)।

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ৪০০

প্রকাশিত: ০৮ আগস্ট, ২০১৭ ১১:৫১এএম | আপডেট: ০৮ আগস্ট, ২০১৭ ১১:৫৪এএম

সন্ত্রাসবিরোধী অভিযানে মালয়েশিয়ায় কমপক্ষে ৪০০ জনকে আটক করা হয়েছে। রাজধানী কুয়ালালামপুরে স্থানীয় সময় সোমবার (৭ আগস্ট) বেশ কয়েকটি অভিযান চালিয়ে

লন্ডনে ‌‘ডিসকাউন্ট শপে’ খালেদা-তারেক!

প্রকাশিত: ০৫ আগস্ট, ২০১৭ ১২:৩২পিএম | আপডেট: ০৫ আগস্ট, ২০১৭ ০৪:১৭পিএম

লন্ডনে যাওয়ার পর এই প্রথম শপিংমলে গিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। প্রায় ৩ সপ্তাহ পর বাংলাদেশ স্থানীয় সময় শুক্রবার (৪ আগষ্ট) দিবাগত রাতে বড় ছেলে তারেক রহমান এবং পুত্রবধূ জোবায়দা রহমানের সঙ্গে শপিংমলে যান তিনি।

নেত্রী মনোনয়ন দিলে নির্বাচন করবেন ইলিয়াস পত্মী লুনা

প্রকাশিত: ০৪ আগস্ট, ২০১৭ ০১:০৩পিএম | আপডেট: ০৪ আগস্ট, ২০১৭ ০১:০৩পিএম

২০১৮ সালের পার্লামেন্ট নির্বাচনে বিএনপি অংশ নিলে এবং দলীয় নেত্রী মনোনয়ন দিলে তিনি এমপি নির্বাচনে প্রার্থী হতে প্রস্তুত। গতকাল বৃহস্পতিবার (০৩ আগস্ট) দুপুরে লন্ডনে এক সংবাদ সম্মেলনে নিঁখোজ এমপি ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদী লুনা সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

ইতালিতে আ.লীগ-বিএনপির সভাপতি আপন দুই ভাই!

প্রকাশিত: ০৩ আগস্ট, ২০১৭ ০১:২৩পিএম | আপডেট: ০৩ আগস্ট, ২০১৭ ০১:২৩পিএম

ইতালির ভেনিস আওয়ামী লীগ এবং বিএনপির সভাপতি আপন দুই ভাই। বড় ভাই শাজাহান কবির ইদ্রিস আওয়ামী লীগের সভাপতি, ছোট ভাই আবদুল আজিজ সেলিম বিএনপির।