শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭, ৭ মাঘ ১৪২৩

‘সরকার জ্বালানি তেল নিয়ে ব্যবসা করছে’

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৭:৫২পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৭:৫২পিএম

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেছেন, দেশের রাজনীতি এখন জনগণের হাতে নেই। সব চলে গেছে একজনের নেতৃত্বে। যে কারণে দেশে যা খুশি তাই হচ্ছে। কোনো জবাবদিহিতা নেই। তাই জনগণের স্বপ্ন পূরণে দেশে গণতান্ত্রিক প্রগতিশীল শক্তিকে সামনের কাতারে আনতে হবে।

৭ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ যুবকের

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৭:৪৫পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৭:৪৫পিএম

গাজীপুরের টঙ্গী ইজতেমা ময়দানে বাবার সঙ্গে দেখা করতে এসে নিখোঁজ হয় নূর হোসেন (২০) নামে এক যুবক। নিখোঁজের সাত দিন পেরিয়ে গেলেও এখনো তার খোঁজ মিলেনি। এ ঘটনায় নিখোঁজ নূর হোসেনের বাবা ফজলুল হক গত ১৭ জানুয়ারি টঙ্গী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

অন্ধকার ছেড়ে আলোর পথে ওরা

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৭:৩২পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৭:৩২পিএম

রাজশাহী মহানগরীতে মাদক ব্যবসা থেকে ফিরে আসা ১৫ জনকে পুর্নবাসন করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে নগরীর ঘুড়িপাড়া এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে তুলে দেয়া হয় সেলাই মেশিন, ভ্যান গাড়ী ও নগদ ৫ থেকে ১০ হাজার টাকা। সেই সঙ্গে ৫২ জন মাদক ব্যবসায়ী আলোর পথে ফেরার শপথ নিয়েছেন।

বসতি এলাকায় ইটভাটা: হুমকিতে জনস্বাস্থ্য

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:৫৮পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৭:০৯পিএম

ভোলার চরফ্যাশনে পরিবেশগত ছাড়পত্র এবং অনুমোদন ছাড়াই ইটভাটাগুলোতে পোড়ানো হচ্ছে কাঠ। আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কৃষি জমি এবং বসতিপূর্ণ এলাকায় গড়ে তোলা হয়েছে এসব ইটভাটা। পরিবেশ অধিদপ্তর এবং স্থানীয় প্রশাসনকে ‘ম্যানেজ’ করেই ভাটাগুলোতে পোড়ানো হচ্ছে কাঠ।

অজ্ঞান পার্টির খপ্পরে সৌদি প্রবাসী

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:৫৫পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:৫৫পিএম

নাচোল উপজেলার ভুজইল সদ্দারপাড়া গ্রামের মৃত. অসিমুদ্দীন সদ্দারের ছেলে রুবেল (৩৬) দীর্ঘদিন ধরে সৌদি আরবে শ্রমিকের কাজ করছেন। সে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিদেশ থেকে দেশে ফিরে একতা ট্রাভেলসের একটি গাড়িতে করে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ ফিরছিলেন।

সন্তানদের মৃত্যু চেয়ে বাবার আবেদন!

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:৩৭পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:৪১পিএম

তোফাজ্জেল হোসেন একান্ত অসহায় হয়েই নিজের দুই ছেলের মৃত্যুর কামনা করেছেন। একই সঙ্গে স্ত্রী ও নাতনির মৃত্যুও। শুনতে অবিশ্বাস্য মনে হলেও ঘটনাটি সত্য। ছেলের চিকিৎসার ব্যয়ভার মেটাতে না পারা অসহায় বাবা তার আবেদনে বলেছেন

ঝালকাঠি জেলা কমান্ডার বায়েজিদের বিরুদ্ধে অনাস্থা

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:৩৫পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:৩৫পিএম

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঝালকাঠি জেলা ইউনিটের কমান্ডার এম এ বায়েজিতের বিরুদ্ধে পাহাড়সম অভিযোগের ভিত্তিতে কমান্ডের ১৬ সদস্যের এক তলবী সভা ডেকে অনাস্থা প্রস্তাব গ্রহণ করেছেন।

দুর্বৃত্তদের হামলায় মুক্তিযোদ্ধা কমান্ডার আহত

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:১৭পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:১৭পিএম

খাগড়াছড়িতে দুর্বৃত্তদের হামলায় মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার রইছ উদ্দিন গুরতর আহত হয়েছেন। শুক্রবার (২০ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার আদালত সড়ক এলাকায় এ হামলার ঘটনা ঘটে।  রইছ উদ্দিনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শীতলক্ষ্যায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:০২পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৬:০৪পিএম

গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে রাজন মোল্লা (২৫) নামে এক নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের চারদিন পর শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে ওই যুবকের মরদেহ কালীগঞ্জ পৌর এলাকা ঘোনাপাড়া এলাকায় শীতলক্ষ্যা নদীতে ভেসে উঠে। নিহত যুবক উপজেলার গোলাবাড়ী গ্রামের জামান মোল্লার ছেলে।

সেফটি ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০১৭ ০৫:৫০পিএম | আপডেট: ২০ জানুয়ারি, ২০১৭ ০৫:৫০পিএম

গাজীপুর সিটি করপোরেশনের ভবানীপুর এলাকার একটি সেফটি ট্যাংক থেকে ফাতেমা আক্তার পুতুল (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ । শুক্রবার (২০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মফিজ মিয়ার বাড়ির পাশের একটি পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭, ৭ মাঘ ১৪২৩