মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪

মাশরাফিকে কৃতিত্ব দিচ্ছেন গেইল

প্রকাশিত: ২১ নভেম্বর, ২০১৭ ১২:৩৮এএম | আপডেট: ২১ নভেম্বর, ২০১৭ ১২:৩৮এএম

সিলেট সিক্সার্স ম্যাচটা প্রায় বেরই করে নিয়ে যাচ্ছিল। এক সময় দলটির ২৪ বলে দরকার ছিল ৩৫ রান। হাতে ৭ উইকেট নিয়ে যেটা খুবই সম্ভব ছিল। কিন্তু মাশরাফি বিন মুর্তজা এই সময়ে বোলিংয়ে এসে দিলেন মাত্র ২ রান।

সাব্বির-নাসিরের হাফ সেঞ্চুরি, হাসলো মাশরাফি

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ১০:০৮পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ১০:০৮পিএম

ক্রিস গেইল এবং ব্রেন্ডন ম্যাককালামের ৮০ রানের জুটিতে ভর করে সিলেট সিক্সার্সকে ১৭০ রানের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিল রংপুর রাইডার্স। সাব্বির রহমান আর নাসির হোসেনের হাফ সেঞ্চুরিতে দারুন মোকাবেলা করছিল সিলেট। কিন্তু শেষ পর্যন্ত জয়ের হাসি হেসেছে মাশরাফি বিন মর্তুজার দল।

বিপিএল অভিষেকেই বাজিমাত হাসানের

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৯:৩৯পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ০৯:৩৯পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে ২১তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ২০ রানে ৫ উইকেট নিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পাকিস্তানী পেসার হাসান আলী। যা বিপিএলের ইতিহাসে তৃতীয় সেরা বোলিং।

লিটনকে আরও সিরিয়াস হতে বললেন তামিম

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৯:২৯পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ০৯:২৯পিএম

তামিমের সঙ্গে ওপেন করতে নেমেছিলেন লিটন দাস। শুরুতেই এগিয়ে খেলতে গিয়ে আউট হন তিনি। এতে খানিকটা বিরক্ত তামিম, ‘ওকে (লিটন) সিরিয়াসলি নিজের খেলা নিয়ে চিন্তা করতে হবে।

বিগব্যাশে বাংলাদেশের রুমানা-কুবরা

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৮:৫৪পিএম | আপডেট: ২১ নভেম্বর, ২০১৭ ১২:৩৯এএম

বাংলাদেশের ক্রিকেটের জন্য সুখবর বয়ে আনলেন নারী দলের দুই ক্রিকেটার রুমানা আহমেদ ও খাদিজাতুল কুবরা। এই দুই ক্রিকেটার খেলবেন অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর বিগব্যাশে।

ড্রয়ে থামলো ইডেন টেস্টের উত্তেজনা

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৮:৪২পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ০৮:৪২পিএম

স্বাগতিক ভারত ও শ্রীলঙ্কার মধ্যেকার ইডেন টেস্টের পঞ্চম ও শেষ দিনটি ছিল রোমাঞ্চ আর উত্তেজনায় ভরপুর। অবশেষে ড্রয়ে থেমেছে সেই রোমাঞ্চকর শেষ মুহুর্ত। আলো স্বল্পতায় দিনের খেলা প্রায় ১৩ ওভার বাকী থাকলে ম্যাচটি ড্র ঘোষণা করে ফিল্ড আম্পায়াররা।

গেইল-ম্যাককালাম ঝড়ে রংপুরের সংগ্রহ ১৬৯

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৮:১২পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ০৮:১২পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে অভিষেকটা ভাল হয়নি ক্রিস গেইল এবং ব্রেন্ডন ম্যাককালামের। অবশেষে টি-টোয়েন্টির এই বিশ্বসেরা ওপেনিং জুটির তান্ডব দেখল দর্শকরা। এই জুটির কল্যাণেই সিলেট সিক্সার্সকে ১৭০ রানের জয়ের টার্গেট দিয়েছে রংপুর রাইডার্স।

খালেদ মাহমুদ টাইগারদের অন্তর্বর্তী কোচ

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৭:৫১পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ০৭:৫১পিএম

বাংলাদেশের ক্রিকেটে চণ্ডিকা হাথুরুসিংহে চ্যাপ্টার শেষ। টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ হতে যাচ্ছেন খালেদ মাহমুদ সুজন। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন হোম সিরিজে লাল সবুজের দলের সাবেক এই অধিনায়ক মাশরাফি-মুশফিকদের প্রশিক্ষকের দায়িত্ব পালন করবেন।

গেইল-ম্যাককালামের ব্যাটে উড়ন্ত সূচনা রংপুরের

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৭:০৮পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ০৭:০৮পিএম

অবশেষে ঢাকার দর্শকদের আশা পুরন করলেন ক্রিস গেইল এবং ব্রেন্ডন ম্যাককালাম। টি-টোয়েন্টির এই সেরা ওপেনিং জুটির ব্যাটে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২২তম ম্যাচে উড়ন্ত সূচনা করেছে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা রংপুর রাউডার্স।

‘কোচের সঙ্গে সিনিয়রদের দুরত্ব ছিল না’

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৭ ০৫:৪৭পিএম | আপডেট: ২০ নভেম্বর, ২০১৭ ০৭:০৯পিএম

চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগের পেছনে যে কারণটি শোনা যাচ্ছে, সেটি হলো সাম্প্রতিক সময়ে সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে তাঁর দুরত্ব বেড়ে গিয়েছিল। কিন্তু হাথুরুর পদত্যাগের পর কোনো সিনিয়র খেলোয়াড়ের সঙ্গেই তাঁর দুরত্ব নিয়ে কথা শোনা যায়নি।