শনিবার, ২২ জুলাই, ২০১৭, ৬ শ্রাবণ ১৪২৪

৩০ জুলাই মুখোমুখি মেসি-রোনালদো

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ১০:২৯পিএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ১০:২৯পিএম

সুপার ক্লাসিকো এবং এল ক্লাসিকোর লড়াই দেখার জন্য ফুটবলভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেন। শুক্রবার (২১ জুলাই) এল ক্লাসিকোতে বার্সা-রিয়াল কবে কোথায় মুখোমুখি হবে তার দিনক্ষণ ঠিক হয়ে গেল।

বাংলাদেশ সফর বাতিল করতে পারে অস্ট্রেলিয়া?

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ১০:০৯পিএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ১০:০৯পিএম

অস্ট্রেলিয়ার ক্রিকেটের অস্থিরতা সহসা মিটছে না। খেলোয়াড়া এবং বোর্ড দু’পক্ষের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হবে বলে শোনা যাচ্ছিল। কিন্তু দ্রুত সেটি আর হচ্ছে না। নতুন করে ঝামেলায় পড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট।

চান্ডিমালকে ছাড়াই শ্রীলঙ্কার ভারত পরীক্ষা

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ০৮:৩৬পিএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ০৮:৩৬পিএম

ক’দিন আগে জিম্বাবুয়ের বিপক্ষে রাজকীয় অভিষেক হয়েছে দিনেশ চান্ডিমালের। লক্ষ্য তাড়া করতে নেমে তার দল রেকর্ড গড়ে জিতেছে। এমন একটি ম্যাচের পর ভারত সিরিজের জন্য নিশ্চয় মুখিয়ে ছিলেন চান্ডিমাল।

ভবিষ্যৎ বার্সা কোচ জাভি!

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ০৭:২৭পিএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ০৭:২৭পিএম

দুই বছর আগে ন্যু-ক্যাম্পকে বিদায় জানিয়েছিলেন জাভি হার্নান্দেজ। আপাতত খেলছেন কাতারের আল সাদ ক্লাবে। তবে এই স্প্যানিশ তারকার হৃদয় জুড়ে রয়েছে শৈশবের ক্লাব বার্সেলোনা। কারণটাও বেশ পরিষ্কার, এই ক্লাবের হয়ে যে খেলেছেন প্রায় দুই দশক।

এইচপি’র বোলিং কোচ হয়ে আসছেন চম্পাকা!

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ০৬:৫৬পিএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ০৬:৫৬পিএম

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল আবার বাংলাদেশে বোলিং কোচ হয়ে আসছেন শ্রীলঙ্কার পেস বোলিং কোচ চম্পাকা রামানায়েক। এটা যে নিছক গুঞ্জন ছিল না সেটা বোঝা গেল চম্পাকার শ্রীলঙ্কার বোলিং কোচের পদ থেকে পদত্যাগের মাধ্যমে।

ধোনি-হেইডেনদের ছক্কা ছক্কা খেলা!

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ০৬:৪১পিএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ০৬:৪১পিএম

ব্যাট হাতে অনেকবারই তারা ছক্কা মেরেছেন। ম্যাচের পরিবেশ পরিস্থিতি বিবেচনায় সেই ছক্কাগুলো কোনটি স্টেডিয়ামের বাইরে চলে গেছে। তবে এবার ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি-ম্যাথু হেইডেনদের বলে কয়ে ছক্কা মারার প্রতিযোগিতায় নামতে হবে।

শচীনের এই সুপ্ত বাসনার কথা কেউ জানে না!

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ১১:২৫এএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ১১:২৫এএম

ভারতীয় ক্রিকেটে শচীন রমেশ টেন্ডুলকার একটি নাম। ক্রিকেট ছাড়ার পর যার জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। ২৪ বছরের ক্যারিয়ারে তিনি কতটা চড়াই-উৎরাই পেরিয়ে এসেছেন, তার কতটুকুই বা আমরা জানি।

অস্ট্রেলিয়াকে বিদায় করে বিশ্বকাপের ফাইনালে ভারত

প্রকাশিত: ২১ জুলাই, ২০১৭ ১০:২৮এএম | আপডেট: ২১ জুলাই, ২০১৭ ০৬:৪৩পিএম

দুর্দান্ত ভারতের নারী ক্রিকেট দল। দুর্দান্তভাবে তারা ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে হারিয়ে নারী ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গেছে।

সময় দিতে পারলে এসো, দ্রাবিড়কে শাস্ত্রী

প্রকাশিত: ২০ জুলাই, ২০১৭ ১০:৩৭পিএম | আপডেট: ২০ জুলাই, ২০১৭ ১০:৩৭পিএম

শ্রীলঙ্কায় গিয়ে শাস্ত্রী ঘুরিয়ে দ্রাবিড়কেও জানিয়ে দিলেন, সময় দিতে পারলে, তবেই তোমার জন্য দরজা খোলা, না হলে এসো না। অন্যদিকে, জহিরের ভূমিকা নিয়ে কোনও আলোচনাই হয়নি।

এখন আর ‘লজ্জা’ পান না কোহলি-আনুশকা

প্রকাশিত: ২০ জুলাই, ২০১৭ ১০:২১পিএম | আপডেট: ২০ জুলাই, ২০১৭ ১০:২৭পিএম

একসঙ্গে জনসমখে আস নিয়েও এখন আর লজ্জা পান না বিরাট-আনুশকা। মে মাসে শচীন তেন্ডুলকরের কেরিয়ার নিতে তৈরি ফিল্ম ‘শচীন: এ বিলিয়ন ড্রিমস’-এর প্রিমিয়ারে সস্ত্রীক সচিনের সঙ্গে আনুশকাকে পাশে নিয়ে উপস্থিত ছিলেন বিরাট৷ সুতরাং বিরাট-আনুশকার আশিকি এখন ‘ওপেন সিকরেট’৷