শুক্রবার, ২৫ মে, ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

রোহিঙ্গা শিশুদের দায়িত্ব নিতে হবে পুরো বিশ্বকে

প্রকাশিত: ২৫ মে, ২০১৮ ১২:৪৩এএম | আপডেট: ২৫ মে, ২০১৮ ১২:৪৩এএম

রোহিঙ্গা শিশুদের দায়িত্ব পুরো পৃথিবীকে নিতে হবে, কারণ তাদের কেউ নেই। জাতিসংঘের শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছাদূত ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এ আহ্বান জানিয়ে বলেন, ‘হৃদয় খুলে দিন।

বাংলাদেশের ভালোবাসায় মুগ্ধ প্রিয়াঙ্কা

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৯:১১পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৯:১১পিএম

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ যে ভালোবাসার নজির স্থাপন করেছে, তাতে মুগ্ধ ইউনিসেফের শুভেচ্ছা দূত প্রিয়াঙ্কা চোপড়া। একই সঙ্গে একটি সংকটাপন্ন সম্প্রদায়ের শিশুদের জীবন বাঁচাতে বিশ্ব সম্প্রদায়ের

শ্বশুরবাড়িতে অপু বিশ্বাস!

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৭:৪২পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৭:৪২পিএম

শিরোনাম দেখে চমকে উঠবেন না! ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এটি শ্বশুরবাড়ি জিন্দাবাদের সিক্যুয়েল। এই ছবিটি দর্শকের কাছে আলোচিত নানা কারণে। ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস।

‘মাহি বউ হিসেবে অসাধারণ’

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৭:২২পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৭:২২পিএম

২০১৬ সালের ২৪ মে ঘটা করে বিয়ে করেন কম্পিউটার প্রকৌশলী পারভেজ মাহমুদ অপু ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মধ্যে পার হয়েছে দুইটি বছর। সেই দিনটি আবার তাদের ফিরে এলো। এক সময় মাহিকে নিয়ে অপুর কিছুটা সংশয় ছিল।

সাবেক স্ত্রীকে নিয়ে বাপ্পার আবেগী স্ট্যাটাস

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৬:১২পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৬:১৫পিএম

ইতিমধ্যে আংটিবদলের কাজটি সেরে ফেলেছেন বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও উপস্থাপিকা তানিয়া হোসাইন। দুই পরিবারের উপস্থিতিতে ১৬ মে তাদের বাগদান সম্পন্ন হয়। রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার মায়ের বাসায় আংটি বদলের অনুষ্ঠান হয়।

জ্যাকলিনে মুগ্ধ সালমান

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৪:৫২পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৪:৫২পিএম

সুজয় ঘোষ পরিচালিত ‘আলাদ্বীন’ ছবির মধ্য দিয়ে ২০০৯ সালে বলিউডে পা রাখেন জ্যাকলিন ফার্নান্দেজ। এরপর ‘মার্ডার টু’, ‘রেস টু’, ‘হাউসফুল টু’, ‘হাউসফুল থ্রি’, ‘কিক’ ও ‘জুড়ুয়া’র মতো ছবি ভক্তদের উপহার দিয়েছেন তিনি।

বাংলাদেশে শাকিব আমাদের দেশের সালমান খানের মতোই জনপ্রিয়

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৪:৩৮পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৪:৪১পিএম

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ঢালিউড সুপারস্টার শাকিব খানের তুলনা টানলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ঈদে মুক্তি পেতে চলেছে শাকিব খান অভিনীত ছবি ‘ভাইজান এলো রে’।

মেয়ে পূজাকেই বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট!

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৪:২৬পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৪:২৬পিএম

বলিউডে সবচেয়ে বিতর্কিত ব্যক্তিদের একজন মহেশ ভাট। পুরো ক্যারিয়ারজুড়েই নানা বিতর্কের জন্ম দিয়েছেন এ চলচ্চিত্র নির্মাতা। মহেশ ভাট দুই বার বিয়ে করেছেন এবং অভিনেত্রী পারভিন ববির সঙ্গেও সম্পর্ক ছিল তার।

সমাজের যত মাথাব্যথা মেয়েদের শরীর নিয়ে

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৪:১০পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৪:১০পিএম

ভারতীয় নারীকেন্দ্রিক চলচ্চিত্রে নিজের আধিপত্য ধরে রেখেছেন অনেক বছর। তিনি বিদ্যা বালান। জনপ্রিয় এই অভিনেত্রী মনে করেন, ‘মেয়েদের শরীর নিয়ে সমাজের এত মাথাব্যথা, কারণ শরীরের ওপর জোর খাটিয়ে মেয়েদের নিয়ন্ত্রণ করা হয়।’

‘২ বছর ধরে অনেক সহ্য করেছি, আর না’

প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ০৩:৩২পিএম | আপডেট: ২৪ মে, ২০১৮ ০৪:০৬পিএম

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির সংসার জীবন কেমন কাটছে? গুঞ্জন উঠেছে স্বামী অপুর সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। তবে মাহির সাম্প্রতিক ফেসবুক স্ট্যাটাস বলছে অন্য কথা।