• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘রণকৌশলে ভুল করে ভাঙনের মুখে পড়েছে বিএনপি&rs


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০১৬, ০৮:৩৪ পিএম
‘রণকৌশলে ভুল করে ভাঙনের মুখে পড়েছে বিএনপি&rs

সোনালীনিউজ ডেস্ক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সেনা ছাউনিতে গড়ে ওঠা বিএনপি তাদের রণকৌশলে ভুল করে এখন ভাঙ্গনের মুখে পড়েছে।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ কোনো দল ভাঙ্গার রাজনীতিতে বিশ্বাস করে না। এ জন্য কাউকে দোষারোপ করা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত।

স্বাস্থ্যমন্ত্রী আজ মঙ্গলবার সিরাজগঞ্জে জেলা আইন-শৃঙাখলা কমিটির সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইহুাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, নবনির্বাচিত মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।

মাদকের ছোবল থেকে জাতিকে রক্ষা করা প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, অধূমপায়ী ছাড়পত্র ছাড়া কোন শিক্ষার্থী ভবিষ্যতে মেডিক্যাল কলেজে ভর্তি হতে পারবে না। এ নিয়ম প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োগ করা হলে মাদকের ছোবল থেকে দেশ ও জাতিকে রক্ষা করা সম্ভব।

এ সময়ে তিনি সিরাজগঞ্জের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকান্ডের অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা বিষয়ে জেলা কর্মকর্তাদের দিক নিদের্শনা দেন।

এদিকে সন্ধ্যায় মোহাম্মদ নাসিম কাজীপুরের মাইজবাড়ি ইউনিয়নের পাইকরতলী গ্রামে ২৫০ পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

এ সময় পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর জিএম আজাহার আলী, ডিজিএম সুলতান নাসিমুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সোনালীনিউজ/ঢাকা/মে

 

Wordbridge School
Link copied!