সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ৮ ফাল্গুন ১৪২৩

‘গোল্ডেন অফার’ বাণিজ্য মেলায়

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৩ পিএম

‘গোল্ডেন অফার’ বাণিজ্য মেলায়

অর্থনীতি রিপোর্টার
পোশাক হিসেবে বরাবরই ব্লেজারের কদর রয়েছে। শীতে স্টাইলিশ আউটফিট হিসেবে হরেক রকমের ব্লেজার তরুণ-তরুণীদের গায়ে দেখা যায়। বাণিজ্য মেলায় সব বয়সী ক্রেতাদের কথা মাথায় রেখে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ব্লেজারে নিয়ে এসেছে বিশেষ অফার।
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিশেষ অফারে বিক্রি হচ্ছে ব্লেজার। আর এসব অফারকে বলা হচ্ছে ‘আখেরি অফার’ বা ‘গোল্ডেন অফার’। ১ হাজার ৪০০ টাকা থেকে শুরু করে ১ হাজার ৮০০ টাকায় পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙ ও সাইজের ব্লেজার।
রোববার মেলার প্রীতি ট্রেডার্স, জসিম এন্টারপ্রাইজ, জান্নাত লেদার গার্ডেন, শাওন ট্রেডার্সসহ এ রকম কয়েকটি দোকান ঘুরে দেখা গেলো বিশেষ অফারে বিক্রি হচ্ছে শীতের অন্যতম ফ্যাশন হিসেবে পরিণত হওয়া এই ব্লেজার।
জসিম এন্টারপ্রাইজের ইনচার্জ আজহার উদ্দিন বলেন, ‘চার ধরনের ব্লেজার আইটেম বিক্রি করছি।  সবগুলোর দাম মেলা উপলক্ষে মাত্র দেড় হাজার টাকা রাখা হয়েছে। শোরুমে যেগুলোর দাম রাখা হয় ২ হাজার ৫০০ টাকা করে।’
তিনি বলেন, ‘চেলি নামের ব্লেজার ২ হাজার ২০০ টাকা, ২ হাজার ৮০০ টাকা মূল্যের স্লাপ ও গ্লেজি ব্লেজার মাত্র ১ হাজার ৬০০ টাকায় বিক্রি করছি। আর এ দাম শুধু মেলার ক্রেতাদের জন্য। এছাড়া বাচ্চাদের জন্য ৫০০ থেকে ১ হাজারের মধ্যে সুন্দর ব্লেজার পাওয়া যাচ্ছে।’
বি বন্ড ফ্যাশনের বিক্রেতা মানিক জানান, এখানে মোদি ও টনি ব্লেজার পাওয়া যাচ্ছে মাত্র ১ হাজার ৫০০ টাকায়। এই অফার এবারের ‘আখেরি অফার’। অন্যবারের থেকে এবারের মেলায় ভিন্ন রঙ ও স্টাইলে পরিবর্তন আনা হয়েছে। এগুলো কোয়ালিটির দিক থেকেও অনেক ভালো। শুরু থেকে ব্লেজার ভালো বিক্রি হচ্ছে বলেও জানান তিনি।
সব বয়সী ক্রেতারা বিশেষ অফারে ব্লেজার কিনতে আগ্রহী। এ কারণে ব্লেজারের দোকানগুলোতে দেখা গেলো বেশ ভীড়।  
শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যায়লয়ের শিক্ষার্থী রাশেদ জানান, এখানে দেড় হাজার টাকায় ব্লেজার পাওয়া যাচ্ছে। শোরুম থেকে কিনলে অনেক বেশি টাকা লাগতো। তাই মেলায় কিনে নিচ্ছি। আর কয়েকদিন ধরে শীতটাও পড়েছে বেশ।

সোনালীনিউজ/এমটিআই

Sonali Bazar
add-sm
Sonali Tissue
সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ৮ ফাল্গুন ১৪২৩