• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অক্টোবরে নতুন ছবিতে জলি


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০১৬, ০৩:৩৫ পিএম
অক্টোবরে নতুন ছবিতে জলি

এ বছরের শুরুতে মুক্তি পায় জলির প্রথম ছবি ‘অঙ্গার’। যৌথ প্রযোজনার এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার অভিনেতা ওম। এ ছবির পর এবার মুক্তি পাচ্ছে দ্বিতীয় ছবি ‘নিয়তি’। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিটিও এরইমধ্যে মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। 

এবার একই প্রযোজনা সংস্থা থেকে আরেকটি নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। নতুন এই খবরটি জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি বর্তমানে আমেরিকায় রয়েছেন। সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, নতুন এ ছবির নামটি এখনই জানাতে চাই না। তবে অক্টোবরে জলির এই নতুন ছবির কাজ শুরু হবে। ভারতে বা ঢাকায় না এবার ভোলায় এ ছবির কাজ শুরু করব আমরা। খুব শিগগিরই এ ছবির বিস্তারিত খবর সবাইকে জানিয়ে দেয়া হবে। জলিও ছবিটি নিয়ে বেশ আশাবাদী। 

তিনি নতুন এ ছবিটি নিয়ে বলেন, ভালো একটি গল্পের ছবি এটি। আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। নিজের তৃতীয় ছবিতে কাজ শুরু করব। বর্তমানে তারই প্রস্তুতি নিচ্ছি। সবশেষ জলি অভিনীত ‘নিয়তি’ ছবিটি ভারত ও বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। ‘নিয়তি’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেন ঈশানী, মৌসুমী সাহা, সুপ্রিয় দত্ত প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!