• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অক্ষয়ের স্ত্রীর জন্যই রানী মুখার্জি আজ বিখ্যাত!


বিনোদন ডেস্ক নভেম্বর ১৪, ২০১৬, ০৭:৩৭ পিএম
অক্ষয়ের স্ত্রীর জন্যই রানী মুখার্জি আজ বিখ্যাত!

ঢাকা: বলিউডের অন্যতম জনপ্রিয় ‘মারদানি’ খ্যাত তারকা অভিনেত্রী রানী মুখার্জি। বিভিন্ন সময়ে তার স্ট্রাগলের গল্প হয়তো ভক্ত অনুরাগীরা শুনেছেন। কিন্তু কখনো কি কেউ জানেন যে রানী মুখার্জী আজ যে জনপ্রিয়তা নিয়ে আধিপত্য বিস্তার করছেন তার পিছনে মূল কারিগর অভিনেতা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না!

হ্যাঁ। এমন চমকপ্রদ খবরই সদ্য জানা গেল ভারতীয় মিডিয়ার কল্যাণে। রানিকে নিয়ে আজ যে চারদিকে এত প্রশংসা, এত খ্যাতি সবই নাকি টুইঙ্কেল খান্নার জন্য। তিনি যদি না চাইতেন তাহলে এসব রানীর কপালে নাও জুটতে পারতো। অন্তত এমনই বিশ্বাস করেন অক্ষয়ের স্ত্রী ও এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী টুইঙ্কেল। 

সম্প্রতি টুইঙ্কেল এসেছিলেন রিয়েলিটি শো ‘কফি উইথ করন’-এ। আর সেখানেই এসেই তিনি রানী মুখার্জীর বিষয়ে এমন কথা বলেন। কথা প্রসঙ্গে তিনি রানীর প্রসঙ্গ নিয়ে বলেন, করন যোহর যখন ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার জন্য স্ক্রিপ্ট নিয়ে টুইঙ্কেল খান্নার কাছে যান তখন তিনি  রানি যে চরিত্রটিতে অভিনয় করেছিলেন তার প্রস্তাব করেন। কিন্তু সেসময় করনকে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন টুইঙ্কেল। যা পরবর্তীতে রানী মুখার্জী অভিনয় করেন। যা তার ক্যারিয়াকে সফলতায় পৌঁছে দেয়।    

আর এইজন্যই টুইঙ্কেল মনে করেন যদি সেদিন করনের প্রস্তাব না ফিরিয়ে দিয়ে নিজেই অভিনয় করতেন তাহলে হয়তো রানী মুখার্জীর ক্যারিয়ার এতো বিখ্যাত না হতে পারতো। সেজন্যই রানীর বিখ্যাত হওয়ার পিছনে তার নিজের হাত আছে বলে মনে করেন এই অভিনেত্রী!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল   

Wordbridge School
Link copied!