• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অচিরেই জাপার মন্ত্রীরা পদত্যাগ করবে: এরশাদ


রংপুর ব্যুরো মার্চ ২, ২০১৮, ০৪:৩৯ পিএম
অচিরেই জাপার মন্ত্রীরা পদত্যাগ করবে: এরশাদ

রংপুর: প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমান সরকারের মন্ত্রিসভা থেকে অচিরেই জাতীয় পার্টির মন্ত্রীরা পদত্যাগ করবেন। তিনি নিজেও পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান।

শুক্রবার (২ মার্চ) সকালে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন এরশাদ। জাপা চেয়ারম্যান বলেন, বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট করার কোনো সম্ভাবনা নেই।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘পদত্যাগের ব্যাপারে ইতোমধ্যেই দলের মধ্যে আলোচনা করেছি। এটা এখন সময়ের ব্যাপার মাত্র।

সম্প্রতি সংসদে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের বক্তব্য প্রসঙ্গে জাপা চেয়ারম্যান বলেন, ‘রওশন এরশাদ সঠিক কথাটি বলেছেন। মন্ত্রীসভায় নিজ দলের লোক থাকায় দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। আমিসহ অনেকে সমালোচিত হয়েছি। তবে সরকারি দলের সঙ্গে মন্ত্রীসভায় থাকা একটি রাজনৈতিক কৌশল।’

এর আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করার পর সরাসরি রংপুর সার্কিট হাউজে এসে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।  

এসময় দলের মহাসবিচ রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহাম্মেদ বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র ও দলের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফাসহ জেলা ও মহানগর জাপার নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!