• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অচেনা দ্বীপে শুভ-মাহির ‘টুপটাপ’ রোমান্স (ভিডিও)


এন ডি আকাশ সেপ্টেম্বর ১৭, ২০১৭, ০৬:৩৭ পিএম
অচেনা দ্বীপে শুভ-মাহির ‘টুপটাপ’ রোমান্স (ভিডিও)

ঢাকা: ঈদুল আজহা উপলক্ষে ২৯ আগস্ট ৫৯ সেকেন্ডের ‘টুপটাপ’ গানের প্রোমো ছাড়া হয়েছিল ইউটিউবে। এবার ছাড়া হল ৩ মিনিট ২১ সেকেন্ডের পুরো গান।  সে সময় প্রথম দিনে গানটি দেখা হয়েছিল প্রায় ৪ লাখ বার। কিছু অংশ শুনে মুগ্ধ হওয়া শ্রোতারা অপেক্ষায় মুখিয়ে ছিল পুরো গানটি দেখা ও শোনার জন্য।

অবশেষে সে ইচ্ছে পূরণ হল দর্শকদের। রোববার বিকেলে গানটি ‘ঢাকা অ্যাটাক’ ছবির অফিসিয়াল ফেসবুকে আপলোড করা হয়েছে। গানে দেখা গেছে মালয়েশিয়ার মনোরম লোকেশনে নায়ক আরিফিন শুভ ও মাহিয়া মাহির রোমান্স।

‘টুপটাপ, খুব চুপচাপ/আমি জানি একা নদী, অভিমানী তার চোখ/সাবধানে থাকি যদি, কথা নয় নাই হোক/পারি না... পারি না, এ বোবা ঠোঁটে থাক’। ‘ঢাকা অ্যাটাক’ছবির জন্য বানানো ‘টুপটাপ’ শিরোনামের গানটিতে অরিজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সোমলতা।

গানের কথা লিখেছেন কলকাতার অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুর ও সংগীত পরিচালনায় অরিন্দম। গানটির নৃত্য পরিচালনা করেছেন সুমন রহমান। আগামী ৬ অক্টোবর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’। দুটি টিজার ও পোস্টার দেখে এরই মধ্যে ছবিটি নিয়ে বেশ কৌতূহল তৈরি হয়েছে দর্শকদের মধ্যে।

ছবির কাহিনিতে সোয়াট, পুলিশ, বোমা নিষ্ক্রিয় দলসহ রোমাঞ্চকর অভিযান দেখা যাবে। ছবির গল্প লিখেছেন গোয়েন্দা পুলিশের এডিসি সানী সানোয়ার। অ্যাকশন ধাঁচের ছবিটিতে শুভ ও মাহি জুটি ছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, শিপন মিত্র প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!