• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অজয়ের সঙ্গে সাক্ষাৎ না করালে আত্মহত্যার হুমকি


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৮, ২০১৭, ০২:৩৫ পিএম
অজয়ের সঙ্গে সাক্ষাৎ না করালে আত্মহত্যার হুমকি

ঢাকা: গেল বছরে মুক্তি পাওয়া বলিউড বাদশা শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমার কথা মনে আছে! যেখানে সিনেমার তারকা শাহরুখকে দেখতে এক ভক্তের জীবন মুঠো করে মুম্বাই পাড়ি দেয়ার কথা তুলে ধরা হয়েছে! সিনেমার সেই ফ্যানের চেয়েও এক কট্টর ভক্তের খোঁজ পাওয়া গেল রাজস্থানে! 

বাস্তবতা যে কখনো কখনো সিনেমার চেয়েও নাটকীয় সেটাই যেনো প্রমাণ করলেন রাজস্থানের সামসাদ নামের এক সাদামাটা ব্যক্তি। কারণ তিনি বলিউডের অজয় দেবগনের সঙ্গে সাক্ষাৎ করতে চান! আর সেটা না করতে পারলে মুহূর্তে আত্মহত্যার হুমকি দেন ওই ব্যক্তি! তার এমন আচরণে স্তম্ভিত সেখানকার প্রশাসনও!   

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, সম্প্রতি রাজস্থানে সামসাদ নামের এক অজয় ভক্ত স্থানীয় প্রশাসনে যান। সেখানে গিয়ে তিনি দায়িত্বরত পুলিশকে অজয় দেবগনের সঙ্গে সাক্ষাৎ করিয়ে দিতে বলেন। পুলিশ তাকে সেখান থেকে তাড়িয়ে দিলে সামসাদ সোজা উঠে যায় বহুতল ভবনে। আর সেখানে উঠেই অজয় দেবগন অভিনীত সিনেমাগুলোর সংলাপ বলতে থাকেন অনর্গল। আর বলেন, অজয়ের সঙ্গে সাক্ষাৎ না করিয়ে দিলে আত্মহত্যা করবেন!

তার এমন আচরণে বিপদে পড়ে সেখানকার প্রশাসন। ফলে দ্রুত সামসাদকে বুঝিয়ে নিচে নামিয়ে আনেন। তারপর থানায় নিয়ে গিয়ে অজয়ের সঙ্গে সাক্ষাৎ করিয়ে দিবেন বলেও প্রতিশ্রুতি দেন। 

এরপর এমন ঘটনা কানে আসে অজয়ের। ভক্তের এমন প্রেমে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। তারপর প্রশাসনের মাধ্যমে সামসাদের সঙ্গে কথাও বলেন অজয়। এবং প্রতিশ্রুতি দেন সাক্ষাতের। সবকিছু ঠিক তাকলে আসছে ২০ জানুয়ারি সেই ভক্তের সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন অজয়। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!