• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অটিজম-এনডিডি শিক্ষার্থীদের একীভূতকরণ সেমিনার


কেরানীগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৫, ২০১৮, ০৬:১৯ পিএম
অটিজম-এনডিডি শিক্ষার্থীদের একীভূতকরণ সেমিনার

কেরানীগঞ্জ: কেরানীগঞ্জ উপজেলায় মাধ্যমিক পর্যায়ের অটিজম ও এনডিডি শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে একীভূতকরণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ২৫ এপ্রিল) সকালে কেরানীগঞ্জ উপজেলার রেড রোজ পার্টি সেন্টারে সেমিনারের আয়োজন করে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের ন্যাশনাল একাডেমি ফর অটিজম এন্ড নিউরো-ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ (এনএএএনডি)।

সেমিনারে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মো. মাহাবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. মহিউদ্দীন খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ইপনা, বিএসএমএমইউ ট্রেনিং কো-অর্ডিনেটর ডা. মাজাহারুল মান্নান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্মসচিব (বেসরকারি মাধ্যমিক) সালমা জাহান ও কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমীন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নিলুফার জাহান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাজেদা সুলতানা, শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সোহেল ও জিনজিরা পি এম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!