• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অডিও ইন্ডাস্ট্রির পরিবর্তনে উচ্ছ্বসিত ডলি


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৯, ২০১৬, ১১:৫২ এএম
অডিও ইন্ডাস্ট্রির পরিবর্তনে উচ্ছ্বসিত ডলি

প্রায় অর্ধ যুগেরও বেশি সময় পর গেল ঈদে প্রকাশ হয়েছে ডলি সায়ন্তনীর নতুন একক অ্যালবাম ‘একলা হব’। মধ্যে অডিও ইন্ডাস্ট্রির অবস্থা খারাপ হবার ফলে তাকে নতুন গান ও অ্যালবামে পাওয়া যায়নি। সে সময়টায় কেবল স্টেজ শো নিয়ে ব্যস্ত থেকেছেন তিনি। 

তবে সাউন্ডটেক থেকে প্রকাশিত এ অ্যালবামের মাধ্যমে অডিও জগতে প্রত্যাবর্তন ঘটেছে জনপ্রিয় এই সংগীতশিল্পীর। খুব শিগগিরই এ অ্যালবাম থেকে একটি গানের ভিডিও প্রকাশ করার কথাও রয়েছে। অ্যালবামে স্থান পাওয়া পাঁচটি গানের সাড়াই পাচ্ছেন বেশ ভালো। এ বিষয়ে ডলি বলেন, এখন পর্যন্ত অনেক ভালো সাড়া পেয়েছি গানগুলোর। অনেকদিন পর যেহেতু আমার অ্যালবাম প্রকাশ হলো তাই স্বভাবতই প্রত্যাশা একটু বেশি ছিল। সেই প্রত্যাশা পূরণ হয়েছে। তবে এখন গান শোনার পাশাপাশি দেখারও বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই আমার বিশ্বাস গানগুলোর মিউজিক ভিডিও হলে সেগুলো থেকে আরও ভালো সাড়া আসবে। 

এদিকে সম্প্রতি ব্রুনাই সফর করে এসেছেন ডলি। সেখানে প্রবাসীদের আমন্ত্রণে গান গেয়েছেন। ব্রুনাই থেকে ফিরে দু’দিন বাদেই আবার মালয়েশিয়া গেছেন। সেখানে বড় মেয়েকে পড়াশোনার জন্য ভর্তির উদ্দেশে গেছেন তিনি। বর্তমানে সেখানেই রয়েছেন। যাওয়ার আগে ডলির কাছে প্রশ্ন ছিল এরপর গান নিয়ে পরিকল্পনা কি? গান কি নিয়মিত করবেন? উত্তরে ডলি বলেন, সত্যি বলতে আমি বেশ উচ্ছ্বসিত অডিও ইন্ডাস্ট্রির পরিবর্তনে। মধ্যে যে খারাপ অবস্থা পার করেছিলাম, তাতে ভেবেছিলাম এখান থেকে আর বের হতে পারবো না আমরা। কিন্তু চলতি বছর অনেক অনেক অ্যালবাম প্রকাশ হয়েছে।

পুরোনো কোম্পানিগুলো নতুন করে বিনিয়োগ করছে। ডিজিটাল মাধ্যম থেকে গান থেকে আয় আসছে। সব মিলিয়ে অবস্থা বেশ ভালো মনে হচ্ছে। এই ধারাবাহিকতাটা অব্যাহত থাকুক সেটা চাই। সেটা হলেই নতুন গান প্রকাশে শিল্পীরা আরও বেশি আগ্রহ ও উৎসাহ পাবে। সামনে আমি নিজেও নতুন গান ও অ্যালবাম করবো। কারণ শিল্পী হিসেবে গান করতে সব সময়ই চাই। আশা করছি এই নতুন গান প্রকাশের ধারাবাহিকতাটা এবার অব্যাহত থাকবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!