• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অতঃপর তারা স্বর্গে বাস করছেন!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৬, ২০১৭, ০২:০১ পিএম
অতঃপর তারা স্বর্গে বাস করছেন!

ঢাকা: তাঁদের বিয়ে নিয়ে কত জল্পনা! কে কখন ইতালি গেলেন বা সঙ্গে কে কে গেলেন সে খবরও এসেছে সংবাদমাধ্যমে। অবশেষে সকল জল্পনার অবসান ঘটিয়ে ১১ ডিসেম্বর বিরাট কোহলি-আনুশকা শর্মার চার হাত এক হলো। মিলে গেল রিল আর রিয়েল লাইফ।

এতদিন কাশ্মীর বা সুইজারল্যান্ডের বরফের পাহাড়ে ক্যামেরার সামনে বলিউডি গানের দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে আনুশকাকে৷ বরফের কোলে কখনও সিফন শাড়ি উড়িয়ে রণবীরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। কখনও বা চোখে চশমা, আর শর্টস পরে শাখরুখের সঙ্গে খুনসুটিতে মেতেছেন।
এবার আর কোনও শ্যুটিং নয়, একেবারে রিয়েল লাইফে জীবনসঙ্গী বিরাট কোহলির সঙ্গে পাহাড়ের কোলে হানিমুন সেরে ফেললেন ‘পিকে গার্ল’। শুক্রবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন আনুশকা। আর মুহূর্তেই সে ছবি ভাইরাল হয়ে গেছে।

১১ ডিসেম্বর ইতালির তাসকানির এক ঐতিহ্যবাহী স্থানে বিয়ে সম্পন্ন করেন কোহলি-আনুশকা। একেবারেই পারিবারিক বন্ধু-আত্মীয়দের সাক্ষী রেখে নিয়ম মেনে বিয়ে হয় তাদের। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের কথা প্রকাশ করেন বিরুশকা। বিয়ের ছবির পর এবার হানিমুনের প্রথম সেলফিটি প্রকাশ করেছেন এই লাভ বার্ড। সোশ্যাল মিডিয়ায় অবশ্য নিজেদের হানিমুন লোকেশনের কথা প্রকাশ করেননি এই জুটি। ছবি পোস্ট করে আনুশকা শুধু লিখেছেন, ‘সত্যিই স্বর্গীয় জায়গা!’

ভারতে ফিরে গ্র্যান্ড রিশেপসন পার্টিও থ্রো করেন এই নবদম্পতি। ২১ ডিসেম্বর কোহলির হোম টাউন দিল্লিতে ও ২৬ ডিসেম্বর মুম্বাইতে দুটি পৃথক পার্টি রেখেছেন বিরুশকা। এরপর নতুন বছরে দক্ষিণ আফ্রিকা সফরে উড়ে যাবে কোহলির দল। সেই সফরেই ভারত অধিনায়কের সঙ্গে উড়ে যেতে পারেন আনুশকাও। বর্ষবরণের রাতটা দক্ষিণ আফ্রিকাতেই কাটাতে পারেন বিরুশকা।  তবে দক্ষিণ আফ্রিকায় হানিমুন সাড়ার সুযোগ থাকলেও তাঁর আগেই বরফের কোলে বিশেষ  হানিমুন ডেস্টিনেশনে মধুচন্দ্রিমা সেরে নিলেন কোহলি-আনুশকা।

 সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

 

Wordbridge School
Link copied!