• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অতঃপর মুক্তি পেতে যাচ্ছে শুভ’র ‘ঢাকা অ্যাটাক’...


বিনোদন প্রতিবেদক জুন ১৯, ২০১৭, ০২:১৫ পিএম
অতঃপর মুক্তি পেতে যাচ্ছে শুভ’র ‘ঢাকা অ্যাটাক’...

ঢাকা: হত্যা, মৃত্যু, আহাজারি আর আতঙ্কে পূর্ণ রাজধানী ঢাকা। একের পর এক অ্যাটাকে হতভম্ব আইন শৃঙ্খলা বাহিনীও। কিন্তু ধরাছোঁয়ার বাইরে আসল অপরাধীরা। আর তাদের ধরাশায়ি করতেই ঢাকা রক্ষা মন্ত্র নিয়ে হাজির বাংলা চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার আরিফিন শুভ। গেল মাসের নভেম্বরে ইউটিউবে দিপংকর দীপনের ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম টিজারে এমনটাই দেখা গিয়েছিলো। 

এমন অসাধারণ ‘ফার্স্টলুক’ প্রকাশের সঙ্গে সঙ্গেই ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি নিয়ে তুমুল আগ্রহ তৈরি হয় মানুষের মধ্যে। সবাই প্রতীক্ষায় থাকে ছবিটি নিয়ে। মহা বিপদে ঢাকা, রাজধানীর শৃঙ্ক্ষলা সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ। যা রক্ষায় এগিয়ে আসেন শুভ। আর এবার শোনা যাচ্ছে, আসছে সেই প্রতীক্ষিত ছবিটি আসতে চলেছে দেশের প্রেক্ষাগৃহে। এবং তা আসছে অক্টোবরের প্রথম সপ্তাহেই!  

নির্মাতাসূত্রে জানা গেছে, সব ঠিকঠাক থাকলে আসছে অক্টোরের ৬ তারিখেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত ‘এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশান মুভি’ ‘ঢাকা অ্যাটাক’। তবে শুধু বাংলাদেশেই নয়, তার দুই সপ্তাহ পর ছবিটি মুক্তি কানাডা, যুক্তরাষ্ট্র্র, আরব আমিরাত, ওমান ও কাতারের ২৫টি প্রেক্ষাগৃহে।

ভারতীয় অসংখ্য সিনেমায় ‘এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশন মুভি’র দেখা মেলে। কিন্তু বাংলাদেশে এমন সিনেমার দেখা মেলেনি। নির্মাতা দিপংকর দীপনের প্রথম সিনেমায় আরিফিন শুভ ছাড়াও অভিনয় করছেন মাহিয়া মাহী, এ.বি.এম সুমন, আফজাল হোসেন, নওশাবা, শতাব্দী ওয়াদুদের মতো অভিনেতাদের। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!