• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

অতিথি হয়ে ফিরলেন জেনেলিয়া


বিনোদন ডেস্ক নভেম্বর ১৩, ২০১৬, ১২:২০ পিএম
অতিথি হয়ে ফিরলেন জেনেলিয়া

‘ফোর্স’-এ হাই ভোল্টেজ অ্যাকশনের মাঝে জন আব্রাহাম ও জেনেলিয়া ডি সুজার রোমান্স দর্শক মনে আনন্দ দিয়েছিল। সিনেমার শেষদিকে ‘জানে তু ইয়ে জানে না’ নায়িকার মৃত্যু সৃষ্টি করে আবেগ ঘন পরিবেশ।

শোনা যাচ্ছে, জেনেলিয়ার গল্প আগের সিনেমায় শেষ হয়নি। মুক্তির অপেক্ষায় থাকা ‘ফোর্স টু’তে থাকছেন এ নায়িকা। বিয়ে ও দুই সন্তান নিয়ে সাংসারিক ব্যস্ততার কারণে পর্দায় খুব একটা দেখা যায় না জেনেলিয়াকে। ‘ফোর্স’ সিক্যুয়ালে তার ফেরা নিয়ে ভক্তরা উল্লসিত।

সিক্যুয়ালে মুল চরিত্রে আছেন জন আব্রাহাম। তার সঙ্গে এবার যোগ দিয়েছেন সোনাক্ষী সিনহা। ইতোমধ্যে সিনেমাটির টিজারে দুই তারকাকে তুমুল অ্যাকশনে দেখা গেছে। তাই ধারণা করা যায়, জেনেলিয়ার চরিত্রটি ক্যামিও ধাঁচের। তাকে জনের কল্পনায় দেখা যাওয়ার সম্ভাবনাই বেশি।

এ প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে প্রযোজক বিপুল শাহ বলেন, ‘জেনেলিয়া এ সিনেমার একটি অংশ। প্রথম কিস্তিতে দর্শকের ভালবাসা পাওয়া চরিত্র। তার ও জনের রোমান্স খুবই প্রশংসা পেয়েছে। তাই আমরা নতুন সিনেমার চিত্রনাট্যে তার জন্য চমকপূর্ণ স্থান রেখেছি।’

তিনি আরো জানান, জেনেলিয়াকে অতিথি হিসেবে দেখা গেলেও তার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। তিনি গল্প এগিয়ে নিতে জনকে সাহায্য করবেন। ‘ফোর্স টু’র চিত্রায়ন হয়েছে ভারত ও হাঙ্গেরিতে। মুক্তি পাবে ১৮ নভেম্বর।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!