• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অনন্ত-বর্ষার কাছে জমজমের পানি চাইলেন অপু


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৮, ২০১৭, ০৬:৩৬ পিএম
অনন্ত-বর্ষার কাছে জমজমের পানি চাইলেন অপু

ঢাকা: হঠাৎ করে বাংলা সিনেমা থেকে হাওয়া হয়ে যাওয়ার পর দেশে ফিরেছেন তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। আর ফিরেই খবরের শিরোনামে তিনি। স্বশরীরে কারো সঙ্গে এখনো সাক্ষাৎ না করলেও প্রতিদিনই কোনো না কোনো সংবাদকর্মীর সঙ্গে মেসেঞ্জারে কথা বলছেন তিনি। আর সেইসব রেকর্ড প্রতিদিনই বিনোদন জগতের আলোচনার কেন্দ্রবিন্দুতে!

গত দুই দিন ধরে দেশের বেশ কয়েকজন বিনোদন সংবাদকর্মীর সঙ্গে কথা মেসেঞ্জারে কথা বলেছেন অপু বিশ্বাস, এমন কথায় ঘুরছে চারদিকে। এরইমধ্যে একটি অনলাইন পোর্টাল মেসেঞ্জারেই অপুর সাক্ষাৎকার নিয়ে ছেপেও দিয়েছেন। এবার আরো একটি নতুন অডিও টেপ পাওয়া গেছে। যেখানে সিনেমার সহকর্মী অনন্ত জলিল ও বর্ষাকে নিয়ে কথা বলেছেন অপু!

অনন্ত’র কাণ্ডে মিডিয়ায় হাসাহাসি হলেও অনন্ত-বর্ষা ‍জুটিকে ব্যক্তিগতভাবে ভীষণ পছন্দ করেন অপু, এমনটায় একটি অডিও টেপে নাকি পাওয়া গেছে। যেখানে অনন্ত-বর্ষার প্রতি নিজের মুগ্ধতা জানিয়ে এই জুটির কথা জানতে চান তিনি। আর তখনই জানতে পারেন যে, সদ্য ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন অনন্ত-বর্ষা। 

আর এমন কথা শোনা মাত্রই অনন্ত-বর্ষাকে সৌদি থেকে নিয়ে আসা পবিত্র জমজমের পানি তার জন্য রেখে দেয়ার অনুরোধ করেন অপু। শুধু তাই না, জমজমের পানিকে খুব পবিত্র পানি মনে করেন বলেও জানান অপু। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!