• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অনন্ত-বর্ষার সঙ্গে একই ছবিতে অপু বিশ্বাস


বিনোদন প্রতিবেদক জুলাই ৩, ২০১৭, ০৫:৫৫ পিএম
অনন্ত-বর্ষার সঙ্গে একই ছবিতে অপু বিশ্বাস

ঢাকা: গেল বছরে হঠাৎ চলচ্চিত্র থেকে উধাও হওয়ার পর এই ঈদে মুক্তি পেলো অপু বিশ্বাসের নতুন ছবি ‘রাজনীতি’। তাও ছবির শ্যুটিং উধাও হওয়ার আগেই সম্পন্ন করে গিয়েছিলেন। পুত্র সন্তানসহ ফিরে আসার পর এখন পর্যন্ত পরিস্কারভাবে নতুন কোনো ছবিতে অভিনয়ের কথা শোনা যায়নি তার। তবে এবার শোনা যাচ্ছে অনন্ত জলিলের ছবিতে অভিনয় করতে চলেছেন ঢালিউক কুইন অপু! 

বেশকিছুদিন ধরে সিনেমায় না থাকলেও অপু বিশ্বাসকে নতুন একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব করেছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। এবং তার ছবিতে অভিনয়ের প্রস্তাবটি গেলো রমজানেই দিয়েছিলেন অনন্ত। আর এমন প্রস্তাবের পর এখন শোনা যাচ্ছে, অনন্ত-বর্ষার আগামি ছবি ‘দ্য স্পাই’-য়েই অভিনয় করবেন অপু। 

গেল রোজায় ‘বঙ্গবিডি’ আয়োজিত এক ইফতার পার্টিতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে দেখা হয় ঢালিউডের জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষার। আর সেখানেই আড্ডায় মেতে উঠেছিলেন এই তিন তারকা। আর সেখানেই অনন্ত জলিল তার নতুন প্রোডাকশনের জন্য অপু বিশ্বাসকে তার ছবিতে অভিনয়ের প্রস্তাব করেন। আর এখন শোনা যাচ্ছে, সেই ছবিটির নাম অনন্ত জলিলে পূর্ব ঘোষিত ছবি ‘দ্য স্পাই’-ই!

‘দ্য স্পাই’ -ছবিতে অনন্ত ও বর্ষা আগেই ঠিক হয়ে আছেন। আর এ ছবিতেই অপুকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। এরই মধ্যে ছবিটির স্ক্রিপ্টের কাজ শেষ। এখন চলছে শুটিংয়ের প্রস্তুতি। সেপ্টেম্বরের শেষের দিক থেকে ছবিটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন প্রযোজক ও নায়ক অনন্ত জলিল।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!