• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অনলাইন নিউজ পোর্টাল ‘ফাস্ট রিপোর্ট২৪ ডটকম’র যাত্রা শুরু


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০১৮, ০৭:০৬ পিএম
অনলাইন নিউজ পোর্টাল ‘ফাস্ট রিপোর্ট২৪ ডটকম’র যাত্রা শুরু

ঢাকা: ‘সর্বক্ষণ সংবাদময়, সবার আগে সবসময়’ এই শ্লোগানকে সামনে রেখে একঝাঁক তরুণ কর্মীদের নিয়ে যাত্রা শুরু করেছে অনলাইন  নিউজ পোর্টাল ফাস্ট রিপোর্ট টোয়েন্টিফোর ডট কম (fastreport24.com)। যার মধ্য দিয়ে দেশের অনলাইন নিউজ পোর্টালের তালিকায় যুক্ত হলো নতুন আরেকটি নাম।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০ টায় দেশের অন্যতম পর্যটন কেন্দ্র সাগর কন্যা কুয়াকাটায় এই নিউজ পোর্টালটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সময় টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক মুজতবা দানিশ।

এ সময় ফাস্ট রিপোর্ট টোয়েন্টিফোর ডট কমের সঙ্গে সংশ্লিষ্ট সকল তরুণকর্মীদের শুভেচ্ছা জানান মুজতবা দানিশ। তিনি বলেন- দক্ষিণাঞ্চলের তরুণদের নিয়ে গড়া নিউজ পোর্টালটির সাফল্য কামনা করছি। আগামীতে এই পোর্টালটি দক্ষিণাঞ্চলের মানুষের মুখপত্র হয়ে উঠবে। বস্তুনিষ্ঠ ও সৎ সাংবাদিকতায় বড় ধরনের ভূমিকা পালন করবে।

পোর্টালটির সম্পাদক ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এম এ আজীম জানান, উপকূলের নিউজকে প্রাধান্য দিয়ে ফাস্ট রিপোর্ট টোয়েন্টিফোর ডটকমে থাকবে জাতীয়, রাজনীতি, আন্তর্জাতিক, বিনোদন, খেলা, তথ্যা-প্রযুক্তি, আইন-অপরাধ, জেলার সংবাদসহ বিভিন্ন সংবাদ। দেশের এক প্রান্ত থেকে সংবাদ প্রচারের মাধ্যমে সারাদেশে জনপ্রিয়তা অর্জনই এই পোর্টালের একমাত্র লক্ষ্য। আর এ লক্ষ্য বাস্তবায়নে যুক্ত থাকবে এক ঝাঁক তরুণ কর্মী।

পোর্টালটির নির্বাহী সম্পাদক হিসেবে থাকবে দৈনিক সংবাদ’র সাবেক সহ-সম্পাদক ও সোনালী নিউজের শিফট ইনচার্জ এম সুজন আকন, বার্তা সম্পাদক হিসেবে থাকছেন একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন, আইটি এডিটর আব্দুল আলীম, গ্রাফিক্স ডিজাইনে শুভ সেন, নিউজ রুম এডিটর হিসেবে থাকবে মরিয়ম লিজা, খালেদ মুসা, শাহরিয়ার জয়, আর.এফ রিফাত, মোঃ কাইয়ুম, মিরাজ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, সময় টেলিভিশনের পটুয়াখালী প্রতিনিধি মনির হোসেন বাদল, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, সাবেক সভাপতি রুমনা ইমতিয়াজ তুষার, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম বেলাল, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, বিজয় টিভির কুয়াকাটা প্রতিনিধি হোসাইন আমির, ৭১ নিউজ টিভি কুয়াকাটার প্রতিনিধি আবুল হোসেন রাজু ও গন্যমান্য ব্যাক্তিরা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!