• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অনুপ্রবেশকারীদের তালিকা করছে আ. লীগ


বিশেষ প্রতিনিধি জুলাই ২২, ২০১৭, ০৭:০০ পিএম
অনুপ্রবেশকারীদের তালিকা করছে আ. লীগ

ঢাকা: অনুপ্রবেশকারীদের তালিকা করতে শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে এ সংক্রান্ত কাজের বিষয়ে কঠোর নির্দেশ দিয়েছেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ নির্দেশ দেন তিনি। বৈঠকে অংশ নেয়া আওয়ামী লীগের একাধিক সভাপতিমণ্ডলীর সদস্য ও সম্পাদকমণ্ডলীর সদস্য এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানিয়েছে বৈঠকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, যারা বিভিন্ন দল থেকে আওয়ামী লীগে ঢুকে, তারা বিশেষ উদ্দেশ্য নিয়ে নানা অপকর্ম করে, তার দোষ বহন করতে হয় দলকে। তিনি বলেছেন, কোথায় কারা ঢুকেছে, কাদের মাধ্যমে ঢুকছে, কী অপকর্ম করছে এসব তথ্য আমার কাছে আছে, আরও তথ্য আসছে। এ সময় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নির্দেশ দিয়েছেন কারা কোথায় অনুপ্রবেশ করেছে, কার মাধ্যমে দলে ঢুকেছে এমনকি দলীয় পদ পর্যন্ত পেয়ে গেছে তার একটি তালিকা করতে।

বৈঠকে উপস্থিত একাধিক নেতার উদ্দেশ্যে শেখ হাসিনা বলেছেন, দল ভারি করে বদনাম কেনার দরকার নাই। এমন এলাকা আছে, শুধু দলেই নেয়া হয় না, দলের গুরুত্বপূর্ণ পদও দিয়ে দেয়া হয় অনুপ্রবেশকারীদের।

শেখ হাসিনা বলেন, ওবায়েদ উল্লাহ সাজু কে? দলে কী তার অবদান। আজকে অতি উৎসাহী হয়ে যে ঘটনা ঘটিয়েছে, তাতে কী হয়েছে? দলকে ও সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলেছে। আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে। সবাইকে চোখ, কান খোলা থাকতেও পরামর্শ দিয়েছেন শেখ হাসিনা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/জেএ/আতা

Wordbridge School
Link copied!