• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অনুমতি না দিলে পল্টনেই সমাবেশ করবে বিএনপি


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৩, ২০১৮, ০৮:২৪ পিএম
অনুমতি না দিলে পল্টনেই সমাবেশ করবে বিএনপি

ঢাকা: আগামী ৫ই জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি। কিন্তু এখন পর্যন্ত সে অনুমতি দেয়নি পুলিশ। তবে সেখানে না করতে পারলে নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করবে বলে জানিয়েছে দলটি।

বুধবার(৩ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটাই জানালেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি  বলেন, আগামী ৫ই জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেলে আমরা নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করবো। সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করেছে বিএনপি।

এখনও বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেয়নি পুলিশ। গণমাধ্যম সুত্রে জানতে পারলাম সেখানে ৫ জানুয়ারি একটি অখ্যাত ও অজানা একটি দলকে নাকি অনেক আগেই জনসভার অনুমতি দেয়া হয়েছে।

বিএনপির মতো একটি বৃহৎ রাজনৈতিক দলের বিশেষ করে যে দলটি জনগণের ভোটে বার বার ক্ষমতায় থেকেছে, যে দলটি বাংলাদেশের বৃহৎ জনগোষ্ঠির প্রতিনিধিত্ব করে, যে দলটির একটি গৌরবময় ইতিহাস রয়েছে সে দলটির আবেদনকে পাশ কাটিয়ে অনেক আগেই অনুমতি দেয়া হয়েছে বলে পুলিশ যে কথা বলছে সেটি সরকারের হীন পরিকল্পনা বাস্তবায়নের অংশ। এটি সরকারের হিংসাপরায়ণ নীতির একটি অংশ।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!