• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অনুমতি না নেয়ায় চার ভারতীয়র শুটিং বন্ধ


সুনামগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১০, ২০১৭, ০৮:১৪ পিএম
অনুমতি না নেয়ায় চার ভারতীয়র শুটিং বন্ধ

সুনামগঞ্জ: তথ্য মন্ত্রণালয়ের অনুমতি না থাকায় ভারতীয় চার নাগরিককে শুটিং করতে দেয়নি পুলিশ। শুক্রবার (১০ নভেম্বর) সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরে শুটিংয়ে অংশ নিতে গেলে বাধা দেয় পুলিশ। পরে বিকেলে তাহিরপুর পুলিশ তাদের জেলা পুলিশের বিশেষ শাখায় পাঠিয়েছে।

ওই ভারতীয় চার নাগরিক হলো- নৃত্য পরিচালক বাবা যাদব, সহকারী নৃত্য পরিচালক রাজেস কুমার ও সঞ্জয় কুমার এবং ক্যামেরা সহকারী বিপ্লব। তারা পোড়ামন-২ ছবির শুটিং করতে ওই ছবির পরিচালক ও অভিনয় শিল্পীদের সঙ্গে সেখানে আসেন।  

পুলিশ জানায়, শুক্রবার সকালে পোড়ামন-২ ছবির শুটিং করতে ছবির পরিচালক ও শিল্পীরা তাহিরপুরে আসেন। ছবির গানের দৃশ্য ধারণের জন্য ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব, সহকারী নৃত্য পরিচালক রাজেস কুমার ও সঞ্জয় কুমার এবং ক্যামেরা সহকারী বিপ্লবও আসেন। তারা উপজেলা সদরের হোটেল টাঙ্গুয়া ইন-এ ওঠেন।

এদিন বিকেলে টাঙ্গুয়ার হাওরসহ কয়েকটি স্থানে গানের দৃশ্য ধারণের কথা ছিল। কিন্তু খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে পুলিশ ওই হোটেলে গিয়ে ওই ভারতীয় চারজনকে তাদের প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চায়। কিন্তু তারা তথ্য মন্ত্রণালয়ের কোনো অনুমতিপত্র দেখাতে না পারার কারণে তাদের শুটিং করতে দেয়নি পুলিশ। পরে ওই চারজনকে সুনামগঞ্জ পুলিশের বিশেষ শাখায় পাঠিয়ে দেয়।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, শুটিংয়ের জন্য ভারত থেকে আসা ওই চারজন তথ্য মন্ত্রণালয়ের অনুমতি না নেয়ায় আমরা তাদের শুটিং করতে দেয়নি। তবে বাকিরা শুটিং করছেন।

এছাড়া ওই চারজনকে জেলা পুলিশের বিশেষ শাখার মাধ্যমে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের কাছে পাঠানো হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!