• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘অন্তর জ্বালা’ সফলতায় মিলনমেলা অনুষ্ঠিত


বাবুল হৃদয় জানুয়ারি ১১, ২০১৮, ১০:০২ এএম
‘অন্তর জ্বালা’ সফলতায় মিলনমেলা অনুষ্ঠিত

ঢাকা: জায়েদ খান ও পরীমণি অভিনীত ‘অন্তর জ্বালা’ সিনেমার সফলতা উপলক্ষে বুধবার (১০ জানুয়ারি) রাতে রাজধানীর একটি হোটেলে শিল্পী, কলাকুশলী ও সাংবাদিকদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়। এ মিলনমেলার আয়োজন করেন নায়ক ও শিণ্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমার শিল্পী, কলাকুশলী ও সাংবাদিকরা।

অনুষ্ঠানে জায়েদ খান বলেন, ‌‘এই ‘অন্তর জ্বালা’ আমাকে নায়ক থেকে অভিনেতা বানিয়েছে। এ জন্য পরিচালক মালেক আফসারীকে ধন্যবাদ। অামার  অভিনয় দেখে দর্শক আজ কাঁদছে, এটা অামার বড় প্রাপ্তি। এ জন্য অামি সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। তারা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছে।’ এ সময় জায়েদ খান পরীকে নিয়ে নতুন সিনেমা নির্মানের ঘোষণা দেন। সিনেমাটি ফেব্রুয়ারি থেকে শুটিং শুরুর কথা জানান তিনি।

Caption

অনুষ্ঠানে আরও কথা বলেন পরীমণি, প্রাযোজক শামীম আহমেদ, মালেক অাফসারী, জয় চৌধুরী, মাসুম বাবুলসহ অনেকে। অনুষ্ঠানে সাংবাদিকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান নায়ক জায়েদ খান। কেক কাটা ও রাতের খাবারের মধ্যেদিয়ে শেষ হয় এই মিলনমেলার।
 
মালেক আফসারী পরিচালিত ও জায়েদ খান অভিনীত ‘অন্তর জ্বালা’র সিনেমাটি মুক্তি পায় গত বছরের ১৫ ডিসেম্বর। বর্তমানে চতুর্থ সপ্তাহে এসে ঢাকার পদ্মা ও অভিসারসহ দেশের ২৩টি সিনেমা হলে ছবিটি প্রদর্শিত হচ্ছে। 

প্রয়াত মান্নার এক ভক্ত আ লালের জীবনযন্ত্রণাকে উপজীব্য করে ছবিটি নির্মাণ করা হয়। আলাল চরিত্রে অভিনয় করে সারা ফেলেন জায়েদ খান। তার প্রেমিকা সোনার চরিত্রে অভিনয় করে আলোচনায় পরীমণি।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!