• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘অন্তর জ্বালা’র টিজারে মান্নার মৃতদেহ(দেখুন)


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৬, ২০১৭, ০২:২৫ পিএম
‘অন্তর জ্বালা’র টিজারে মান্নার মৃতদেহ(দেখুন)

ঢাকা: গেল বছরের ডিসেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও জায়েদ খান অভিনীত মালেক আফসারীর সিনেমা ‘অন্তরজ্বালা’। কিন্তু সে সময়টাকে সিনেমা মুক্তির জন্য উপযুক্ত না মনে করায় একটু দেরিতেই ‘অন্তর জ্বালা’কে সেন্সরে পাঠিয়েছিলেন প্রখ্যাত নির্মাতা মালেক আফসারি। 

গেল মাসের শেষের দিকে ছবিটি বিনা কর্তনে সেন্সরের ছাড়পত্রও পেয়েছে। আর এরপরেই চলছে ছবিটি নিয়ে সোশাল প্রমোশন। এরইমধ্যে বেশ কয়েকটি গান, ট্রেলার ও টিজারও ইউটিউবে মুক্তি দিয়েছেন নির্মাতা। এবার ৫ এপ্রিল রাতে ‘অন্তর জ্বালা’র দ্বিতীয় টিজার মুক্তি দিলেন মালেক আফসারি। যেখানে দেখা গেল চিত্রনায়ক মান্নার মৃতদেহ!

নির্মাতা আগেই ঘোষণা দিয়েছিলেন যে, চিত্রনায়ক মান্নার এক পাগলা ভক্তের কাহিনী নিয়েই নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’। এ খবর সবার জানা। নতুন চমক দেখা গেল সিনেমাটির দ্বিতীয় টিজারে। যেখানে একাধিকবার দেখা গেছে চিত্রনায়ক মান্নাকে।

টিজারে দেখা যায়, ছবির নায়ক-নায়িকা জায়েদ খান ও পরীমনিকে। যারা ডায়ানামো ঘর থেকে বিশাল পর্দায় দেখছেন মান্নাকে। সেসময় পর্দায় দেখা যায় পূর্ণিমার সঙ্গে একটি সিনেমার গানে পারফর্ম করছেন চিত্রনায়ক মান্না। এরপর আরো একটি দৃশ্যে দেখা মিলে মান্নার। যেখানে মান্নার মৃত্যুর পর সাদা কাফনে মোড়া অবস্থায় দেখা গেছে তাকে। এটি মূলত স্টক ফুটেজ। মান্নার এমন মৃত্যু দৃশ্যের পর ছবির নায়ক জায়েদ খানকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। 

‘অন্তর জ্বালা’ সিনেমাটিকে একেবারে মৌলিক গল্প দাবি করে নির্মাতা মালেক আফসারি সম্প্রতি বলেন, সিনেমাটি আমার দেখা বাস্তব একটা কাহিনি নিয়ে তৈরী করছি। পিরোজপুরে ঘটে যাওয়া এক ঘটনার উপর ভিত্তি করেই মূলত নির্মাণ করা হচ্ছে ছবিটি। আমার এই সিনেমার গল্প সম্পূর্ণ মৌলিক।

নাসির উদ্দিন প্রযোজিত ও জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’য় আরো অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু। 

টিজারে ‘অন্তর জ্বালা’: 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!