• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অপমান সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডিসেম্বর ৯, ২০১৬, ০৭:২১ পিএম
অপমান সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সেলিনা বেগম (২০) নামে এক গৃহবধূ স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধায় উপজেলার দূর্গাপুরে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। সেলিনা দূর্গাপুর এলাকার আব্দুল হাই মিয়ার মেয়ে।

সেলিনার পরিবার জানায়, কয়েক বছর আগে উপজেলার তালশহর গ্রামের কাতার প্রবাসি শাহালম মিয়ার সঙ্গে বিয়ে হয় সেলিনার। বিয়ের কিছুদিন পর শাহালম আবারো কাতার চলে যায়। মাস খানেক আগে শাহালম ছুটিতে দেশে আসেন। দেশে আসার পর থেকেই শাহালম সেলিনাকে বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দেয়। এতে সে অপারগতা প্রকাশ করলে এক সপ্তাহ আগে তালশহর থেকে দূর্গাপুর পাঠিয়ে দেয় শাহালম।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে শাহালম ও তার পরিবারের লোকজন দূর্গাপুর গ্রামে আসেন। এসময় তারা সেলিনাদের বাড়িতে না গিয়ে এলাকার বিভিন্ন লোকজনের সঙ্গে সেলিনাকে ছেড়ে দেয়ার ব্যাপারে কথা বলেন। এতে সেলিনা অপমান বোধ করেন। এক পর্যায়ে সেলিনা তার নিজ ঘরে গিয়ে গলায় ফাঁস দেন। এসময় পরিবারেরর লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে আশুগঞ্জ একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এখনো এবিষয়ে সেলিনার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!