• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অপহরণের তিন দিন পর ডোবায় মিলল শিশুর লাশ!


বগুড়া প্রতিনিধি জুলাই ১৮, ২০১৮, ০৬:৫২ পিএম
অপহরণের তিন দিন পর ডোবায় মিলল শিশুর লাশ!

রাকিবুল হাসান রিফাত

বগুড়া : জেলার শাজাহানপুরে অপহরণের তিন দিন পর রাকিবুল হাসান রিফাত (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার গোহাইল ইউনিয়নের সিংঘাবাড়ী ভাদাই ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। রিফাত উপজেলার গোহাইল ইউনিয়নের খাদাশ রাজবাড়ি গ্রামের মুদি দোকানদার এনামুল হকের পুত্র এবং রাজবাড়ি কেজি স্কুলের ১ম শ্রেনির ছাত্র।

জানা গেছে, গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির সামনে থেকে শিশু রিফাত (৮) কে অপহরণ করা হয়। অপহরণের পরের দিন সকালে রিফাতের বাবার কাছে ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। রিফাতের বাবা এনামুল হক মুক্তিপণের টাকা না দিয়ে থানায় অভিযোগ করেন। অভিযোগের পর থেকে থানা পুলিশ শিশু রিফাতকে উদ্ধারের চেষ্টা করে। বুধবার সকালে মাঠে কাজ করতে গিয়ে এক কৃষক ব্রিজের নিচে ডোবায় লাশ দেখতে পান।

খবর পেয়ে থানা পুলিশ সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। অভিযোগ দায়েরের পর এ পর্যন্ত মহিলাসহ ৯-১০ জনকে আটক করলেও কালাম, পাচফুল ও শাবদুল নামে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ক্লু উদ্ধারের চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!