• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অপু কোথায়, সুজানার কোলে কেন শাকিবপুত্র?


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৬, ২০১৮, ১২:১১ পিএম
অপু কোথায়, সুজানার কোলে কেন শাকিবপুত্র?

সুজানার কোলে শাকিবপুত্র পাশে শাকিব খান

ঢাকা: একজন আলোচিত মডেল ও অভিনেত্রী ও অন্যজন সিনেমা নন্দিত অভিনেত্রী। বলছি সুজানা জাফর ও অপু বিশ্বাসের কথা।  দুজন দুজনার ভালো বন্ধু। সম্প্রতি একসঙ্গে তাঁরা বেড়াতে গেছেন সিঙ্গাপুরে। সেখানে অপু-শাকিবের ছেলে আব্রামের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন সুজানা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আব্রাম ও অপুর সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন দেশের জনপ্রিয় এই মডেল। ছবি দেখে ভক্তদের প্রশ্ন অপু কোথায়, সুজানার কোলে কেন শাকিবপুত্র?

জানা গেছে, ছেলে আব্রামকেও সঙ্গে নিয়ে গেছেন অপু বিশ্বাস সিঙ্গাপুরে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের তিনজনের ঘুরে বেড়ানোর বেশ কিছু ছবি শেয়ার করেছেন সুজানা।

সুজানা , ‘আমরা দুজন পরিকল্পনা করে সিঙ্গাপুরে বেড়াতে এসেছি। এ ছাড়া অপুর একটা শো এখানে ছিল।’ অপুর সঙ্গে দেখা হলেই অনেক আড্ডা হয় বলে জানান এই মডেলকন্যা। বলেন, ‘আমাদের দেখা হলেই অনেক গল্প হয়। কথা শেষ হতে চায় না। এখন তো একসঙ্গে সিঙ্গাপুরে আছি, তাই আড্ডাও হচ্ছে অনেক বেশি। আমরা ঘুরছিও অনেক। ভীষণ ভালো লাগছে।’

ডিসেম্বরে অপুকে নিয়ে দুবাই যাবেন সুজানা। বলেন, ‘আমাদের পরিকল্পনা করা শেষ। ডিসেম্বরে অপু ও আব্রাম আমার সঙ্গে দুবাই যাবে। আমরা সেখানেও অনেক ঘুরব।’

অপু বিশ্বাস ও সুজানা জাফর দুজনই এখন বেছে বেছে কাজ করছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও ‘শর্টকার্ট’ ছবি দুটি। অন্যদিকে, সুজানার প্রকাশের অপেক্ষায় রয়েছে নতুন মিউজিক ভিডিও।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!