• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অপু ধর্মান্তরিত হওয়ায় কেঁদেছিলেন তার মেজ বোন!


বিনোদন প্রতিবেদক মে ৩১, ২০১৭, ০৪:৫৮ পিএম
অপু ধর্মান্তরিত হওয়ায় কেঁদেছিলেন তার মেজ বোন!

ঢাকা: বছর আটেক আগে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানকে গোপনে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ খবর এখন সবারই জানা। বিয়ে করার সময় অপু বিশ্বাসকে হিন্দু থেকে মুসলিম হতে হয়েছিলো, এ বিষয়টিও জানেন সবাই। কিন্তু যা জানেন না, সেটা হলো অপু বিশ্বাস ধর্মান্তরিত হওয়ায় নাকি খুব কেঁদেছিলেন তার মেজ বোন!

হ্যাঁ। ছবি করতে গিয়েই শাকিবের সঙ্গে মানবিক প্রেমে জড়িয়ে যান অপু বিশ্বাস। তখন পৃথিবীর প্রেমিক প্রেমিকাদের মতোই তাদের মাথায়ও ছিলো না ধর্ম বর্ণ। কিন্তু এক সময়ে বিয়ের সিদ্ধান্ত নিলে বাধ সাধে দুজনের ধর্ম। শাকিব খানের প্রতি বিশ্বাস রেখে নিজের ধর্মও ত্যাগ করেন অপু। আর অপুর এমন কাণ্ডে নাকি খুব কেঁদেছিলেন বিয়ের স্বাক্ষী হতে আসা অপুরই মেজ বোন!

সম্প্রতি বিবিসি বাংলাকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটিই জানালেন জনপ্রিয় অভিনেত্রী ও শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস। বিয়ের প্রসঙ্গে অপু বিশ্বাস সাক্ষাৎকারটিতে বলেন, ‘কথা দাও সাথি হবে’ ছায়াছবির শুটিং চলছে তখন। একদিন শার্ট-প্যান্ট পরে মাকে বললাম পার্লারে যাচ্ছি, তারপর গিয়ে বিয়ে করে ফেললাম। আমার মেজ বোন ছিল সাথে। সে কান্না করছিল, কারণ আমার ধর্মটা বদলে ফেলতে হচ্ছে।’

হিন্দু থেকে মুসলিম হওয়ার পর অপু বিশ্বাস নাম নিয়েছিলেন অপু ইসলাম খান নামে। নাম পরিবর্তন বিষয়ে সাক্ষাৎকারে অপু বলেন, এই নামটা অবশ্য শুধু বিয়ের কাবিনেই আছে। আর কোথাও ব্যবহৃত হয়নি কখনো, হওয়ার সম্ভাবনাও নেই। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!