• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অপু বিশ্বাস বাংলা চলচ্চিত্রের রানী: পরীমনি


বিনোদন প্রতিবেদক মে ৩০, ২০১৭, ০২:৪২ পিএম
অপু বিশ্বাস বাংলা চলচ্চিত্রের রানী: পরীমনি

ঢাকা: বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দর্শক ভক্ততো বটেই, বরং তার সমকালীন জনপ্রিয় নায়িকারাও তার ভক্ত। এরকম একজন নায়িকাতো এই সময়ের শীর্ষস্থানীয় অভিনেত্রী মাহিয়া মাহি। আর অপু বিশ্বাসের ভক্তের তালিকায় সদ্য যোগ হলেন ঢালিউডের আরেক প্রভাবশালী অভিনেত্রী পরীমনি! 

দীর্ঘদিন অন্তরালে থাকার পর গেল মাসের ১০ তারিখে চৈত্রের বিকেলে হঠাৎই এক বিস্ফোরণ ঘটিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে সুপারস্টার শাকিব খানের সঙ্গে সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করেছিলেন তিনি। আর এরপরই প্রসঙ্গটি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিনত হয়।

যে আলোচনায় অংশ নিয়েছিলেন সমাজের সর্বস্তরের মানুষ। অনেকে শাকিবের দোষ ত্রুটির খুঁজছিলেন, আবার অনেকে অপুকেও দোষারূপ করছিলেন। কিন্তু এতোসব কিছুর মাঝে সবার আকর্ষণ কেড়ে নেয় শাকিব-অপুর ছোট্ট শিশু সন্তানটি। যার মুখের দিকে তাকিয়ে নাভিশ্বাস ছাড়ছিলেন সবাই। তেমনি একজন দেশের অন্যতম অভিনেত্রী মাহি। যিনি অপু ও তার সন্তানের প্রতি প্রবল মায়া অনুভব করেছিলেন! এরপর চলতি মাসেও নিজেকে অপু বিশ্বাসের ‘বিশেষ ভক্ত’ জানিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন মাহি। আর এবার অপু বিশ্বাসকে বাংলা চলচ্চিত্রের রানী বলে সম্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে নিজের অনুপ্রেরণা জানিয়ে পরীমনি বলেন, অপু বিশ্বাস বাংলা চলচ্চিত্রের রানী। তোমার সৃজনশীল পথ চলা, আমার এক বড় অনুপ্রেরণা। তোমার স্বচ্ছ বিচরণ, আমার এক জোড়ালো মনোবল। আর তোমার কোমল স্নেহময় হৃদয়, শত নারীর অস্তিত্বের দর্পন। ‘কাল সকাল’(চলচ্চিত্র) তুমি এসেছিলে বাংলার চলচ্চিত্র জগতে। সেই থেকে তোমার এই জগতে সোনালী সকালটাই বিদ্যমান। বিরতিহীন বাণিজ্যসফল আর রুচিশীল একের পর এক ছায়াছবি উপহার দিয়েছো আমাদের। সিনেমাপ্রেমীদের জন্য তোমার সব থেকে বড় উপহারটা ছিল একটা সুন্দর পরিপূর্ন জুটি, শাকিব খান-অপু বিশ্বাস!

মূলত এসব কথা পরীমনি বলেন অপু বিশ্বাসের আসন্ন সিনেমা ‘রাজনীতি’কে কেন্দ্র করে। সদ্য ইউটিউবে রিলিজ পেয়েছে শাকিব-অপু অভিনীত সর্বশেষ এই ছবির টিজার। টিজারটি পরী নিজে দেখে ঈদে এই সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন বলেও জানান। শাকিব-অপুর ‘রাজনীতি’র জন্য অপেক্ষা করছেন জানিয়ে পরীমনি আরো বলেন, আমি ‘রাজনীতি’সহ ঈদে আগত প্রতিটি ছবির টিজার দেখেছি। আর দেখার পর আমি একজন দর্শক হিসেবে স্বপরিবারে ‘রাজনীতি’ দেখবো বলে ঠিক করলাম। সেই সাথে একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সকল শুভাকাঙ্খী বন্ধু এবং সকল অনুসারী দেরও আহবান জানাই ‘রাজনীতি’ দেখুন দলেবলে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!