• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অপু যখন যা বলেছে আমি করেছি: শাকিব


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১১, ২০১৭, ০১:৫৮ পিএম
অপু যখন যা বলেছে আমি করেছি: শাকিব

ঢাকা: অন্তরাল ভেঙে গত সোমবার(১০ এপ্রিল) চৈত্রের বিকেলে হঠাৎই দেশব্যাপী এক বিস্ফোরণ ঘটালেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে তিনি বললেন, এটা শাকিবের ছেলে। এবং তিনি তার স্ত্রী। দেশের একমাত্র সুপারস্টার শাকিব খানের সঙ্গে এ সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করার পর থেকেই দেশজুড়ে ‘টক অব দ্য টাউন’ এ প্রসঙ্গটি। 

এমন ঘটনার পর গণমাধ্যমকর্মীরা খুঁজতে থাকেন শাকিব খানকে। সত্যতা যাচাই করতে অনেকেই ফোনে যোগাযোগ করেন শাকিবের সঙ্গে। তখন অপুকে স্ত্রী আর আব্রাহামকে সন্তান হিসেবে স্বীকার করেন দেশের এ তারকা অভিনেতা। তবে অপুর এমন আচরণ, ছেলেকে নিয়ে লাইভ টেলিভিশনে এমন বিতর্কিতভাবে তাকে উপস্থাপন মেনে নিতে পারেননি শাকিব। অপুর প্রতি অভিযোগ করেছেন তিনি। বলেছেন, প্রতিশ্রুতি ভঙ্গ করেছে অপু। 

শুধু তাই না শাকিব খানের দাবি, বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি গোপন রাখার সিদ্ধান্ত তিনি একা নেননি। ক্যারিয়ারের স্বার্থে দুজনেই নিয়েছিলেন। কিন্তু অপু তার ওয়াদা ভঙ্গ করেছে। সে পাঁচ মাসের সন্তানকে নিয়ে টিভি লাইভে এসে তার সঙ্গে প্রতারণা করেছে। এভাবে নিজের সন্তানকে দেখবেন এটা নাকি কল্পনাও করতে পারেননি তিনি। 

বেসরকিারি টেলিভিশন একাত্তরে সাংবাদিকদের সঙ্গে ফোনে যুক্ত হন শাকিব। লাইনে ছিলেন অপু বিশ্বাসও। সে সময় অপুকে স্ত্রীর মর্যাদা দিচ্ছেন না কেনো জানতে চাইলে প্রশ্নকারীকে শাকিব বলেন, অপু যখন যা বলেছে আমি করেছি। সে যা বলেছে সবকিছু পূরণ করতে চাকরের মতো খেটে গেছি। আর কিভাবে স্ত্রীর মর্যাদা দেবো তাকে!

এমনকি সিনেমায় শাকিব খান কার কার সাথে অভিনয় করতে পারবেন না তাও নাকি বলতেন অপু। এ কথা জানিয়ে শাকিব খান আরো বলেন, অপু বলেছে তুমি বিদ্যা সিনহা মিমের সঙ্গে কাজ করতে পারবা না, করি নাই। মাহির সাথে পারবা না, বিন্দুর সাথে পারবা না করি নাই। সবার সাথে আমাকে কাজ করতে সে বাধা দিয়েছে, আমি করেনি। সবকিছু আমি মেনে নিয়েছি। 

তাহলে কি ওয়াদা অপু ভঙ্গ করেছে শাকিবের সাথে? এমন প্রশ্ন আসতেই শাকিব বলেন, তার(অপুর) সাথে কথা ছিল আগামী কুরবানি ঈদে তাকে আমি তাকে লঞ্চ করবো। বাচ্চা হওয়ার পর সে বাল্কি হয়ে গেছে, একটু মুটিয়ে গেছে। আগে ফিট হোক তারপর আবার আমরা সিনেমা করবো। কিন্তু সে যখন শুনলো যে বুবলির সঙ্গে ‘রংবাজ’ সিনেমাটি আসছে রোজার ঈদে আসবে। তখনই সে সব ভুলে গেল। সকাল থেকে একে ফোন করে আনাচ্ছে, তাকে আনাচ্ছে। এবং বলছে সে এই রোজার ঈদেই সিনেমায় অভিনয় করবে। ‘রংবাজ’ সিনেমায় তাকেই নিতে হবে। আর তারপরই সে এমন কাণ্ডটি ঘটালো। নয় বছর আমি ঠিক ছিলাম। আর এখন তার কথায় একটা সিনেমায় নেই নাই বলে আমি খারাপ হয়ে গেলাম? এমন প্রশ্নও ছুড়ে দেন শাকিব খান।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!