• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অপুকে ডিভোর্সের প্রধান কারণ...


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৫, ২০১৭, ০১:৫০ পিএম
অপুকে ডিভোর্সের প্রধান কারণ...

ঢাকা: ঢালিউড চলচ্চিত্রের তারকা জুটি শাকিব-অপুর ডিভোর্স নিয়ে যখন চলছে নানা গুঞ্জন ঠিক সে সময়ে শাকিব খান অপুকে পাঠাল ডিভোর্সের চিঠি। সঙ্গত কারণে ভক্ত ও পাঠকদের জানার আগ্রহ কি কারণে অপুকে ডিভোর্সের চিঠি পাঠোনো হল।

অপুর বাড়িতে শাকিবের পাঠানো সেই ডিভোর্সের চিঠিতে কী আছে, কোন কারণে অপুকে ডিভোর্সের চিঠি দিল শাকিব খান? শাকিবের আইনজীবী সিরাজুল ইসলাম বলেন, ‘তালাকনামায় অপুর বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ রয়েছে শাকিবের।’

তবে এর মধ্যে প্রধান দু’টি অভিযোগের কথা উল্লেখ করে সিরাজুল ইসলাম । তিনি বলেন, ডিভোর্সের নোটিসে দু’টি কারণ দেখিয়েছেন শাকিব। প্রথম অভিযোগ হিসেবে তিনি উল্লেখ করেছেন, অপু তাঁদের সন্তানকে বাড়ির পরিচারিকার কাছে রেখে কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। দ্বিতীয় অভিযোগ হল, অপু শাকিবের নির্দেশ মেনে চলেন না। আর এই কারণেই তিনি বিচ্ছেদ চাইছেন।

২২ নভেম্বরে শিরাজুল ইসলামের সঙ্গে দাম্পত্য সমস্যা নিয়ে কথা বলে শাকিব এমন সিদ্ধান্তে আসেন বলেও জানান সিরাজুল। আগামি নব্বই দিনের মধ্যে তাঁদের একটি চূড়ান্ত সিদ্ধান্তে আসতে হবে। ইচ্ছে করলে অপু বিশ্বাস এই তালকানামাকে চ্যালেঞ্জও জানাতে পারেন, এবং সেটাও নব্বই দিনের মধ্যেই করতে হবে।

এ দিকে ডিভোর্সের বিষয়ে কথা বলতে সোমবার বিকেল থেকেই অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি। তার বাড়ির সামনে হাজির হয়েছিলেন সাংবাদিকরা। তাঁদের সঙ্গে দেখা করেননি তিনি। অন্য দিকে শাকিব খান ‘নোলক’ নামের একটি ছবির শুটিংয়ে জন্য বর্তমানে ভারতের হায়দরাবাদে রয়েছেন।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারকা জুটি শাকিব-অপু।


সোনালীনিউজ/ঢাকা/বিএইচ

Wordbridge School
Link copied!