• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অপুর কারণে বাপ্পীর তড়িঘড়ি বিয়ের ঘোষণা!


এন ডি আকাশ ডিসেম্বর ৯, ২০১৭, ০২:০৭ পিএম
অপুর কারণে বাপ্পীর তড়িঘড়ি বিয়ের ঘোষণা!

অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী

ঢাকা: তারকা জুটি শাকিব অপুর বিচ্ছেদের খবর নিয়ে যখন চার দিকে সোরগোল ঠিক তখনি নায়ক বাপ্পীর বিয়ের জন্য মেয়ে দেখছেন তার মা। উঠতি এ নায়কের জন্মদিয়ে জানিয়েছেন এই কথা। আর সঙ্গত কারণেই প্রশ্ন উঠেছে হঠাৎ পাত্রী খুঁজছেন কেন বাপ্পীর মা। তবে কি বাপ্পী-অপুকে জড়িয়ে নানা গুঞ্জণের কারণে নিজেকে নির্দোষ প্রমাণ করতে হঠাৎ বাপ্পীর এই বিয়ের ঘোষণা? এমন নানা প্রশ্নের দানা বেঁধেছে বাপ্পির বিয়ে ঘোষণায়।

সম্প্রতি অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব খান। সে লেটারে  দু’টি কারণ দেখিয়েছেন শাকিব খান। প্রথম অভিযোগ অপু তাদের সন্তানকে বাড়ির পরিচারিকার কাছে রেখে কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। এমনকি বিভিন্ন গণমাধ্যমে শাকিব খানের পরোক্ষ বরাত দিয়ে এটাও বলা হচ্ছে অপুর সেই বয়ফ্রেন্ড নাকি অভিনেতা বাপ্পী চৌধুরী।

সঙ্গত কারণে বাপ্পীর পরিবার বাপ্পীকে বিয়ে করাচ্ছেন জানিয়েছেন বাপ্পীর নিকট আত্নীয়। সূত্রটি জানিয়েছে, ‘আগে থেকেই বাপ্পীর বিয়ে নিয়ে ভাবছিলেন বাপ্পীর পরিবার। অপু-বাপ্পীকে নিয়ে জড়িয়ে নানা গুঞ্জনের কারণে কিছুটা তাড়িঘড়ি বিয়ে নিয়ে ভাবছেন। তারা বাপ্পীর গায়ে কাঁদা মাখাতে চান না। সবকিছু ঠিক হলে আগামী বছরের শেষ নাগাদ ব্যাচেলর জীবনের ইতি টানতে চান বাপ্পী।

এদিকে বাপ্পী-অপুতে জড়িয়ে নানা গুঞ্জনের বিষয়ে ক্ষেপেছেন অপু। তিনি বলেন ‘আমি খুবই অবাক হয়েছি বাপ্পী চৌধুরীর সঙ্গে আমার সম্পর্ক রয়েছে এমন গুজবে। বাপ্পী আমার ছোট ভাইয়ের মতো। সে আমাকে সম্মান করে। শাকিবকেও অনেক শ্রদ্ধা করে। সে আমার সিনেমার নায়ক হয়ে গেল বলেই যে আমার ঘরেরও নায়ক হয়ে যাবে এটা ভাবার তো কোনো অবকাশ নেই। আমি মনে করি যারা বাপ্পীকে আমার প্রেমিক বানিয়েছে তারা মানসিকভাবে অসুস্থ। তাদের মানসিক চিকিৎসা দরকার।’

বিয়ে নিয়ে বাপ্পী চৌধুরী বলেন, ‘আমরা দুই ভাই দুই বোন। পরিবারের সবার মধ্যে আমি ছোট। গত বছর ভাইয়া বিয়ে করেছেন। মা চান আমার বিয়ের কাজটিও সেরে ফেলতে। কিছুদিন ধরেই মা বলছিলেন। ৬ ডিসেম্বর মাকে আমার জন্য পাত্রী দেখতে বলেছি। বুঝতেই পারছেন, মা-বাবার পছন্দের মেয়েকে বউ হিসেবে চাই।’

ডিভোর্স নোটিশ দেয়ার আগেও অপু-বাপ্পির প্রেম নিয়ে খবর রটেছে। এসব অবশ্য একেবারেই অস্বীকার করেছেন বাপ্পী। গণমাধ্যমে তিনি বলেছেন, দিদি ও আমাকে জড়িয়ে একটা মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে এইসব কথা রটাচ্ছেন। যেটা একেবারে ভিত্তিহীন। তাকে আমি সবসময় ‘অপু দি’ বলে ডাকি। 

তিনি আমার বোনের মতো। তিনিও আমাকে ছোট ভাইয়ের মতো দেখেন। তার সঙ্গে প্রেম কীভাবে সম্ভব? এসব শুনে আমি খুব বিব্রত। প্রথম কথা তিনি আমার সিনিয়র অভিনেতার স্ত্রী, দ্বিতীয়ত অপু বিশ্বাস নিজেও আমার সিনিয়র।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে পাঁচ বছর আগে ঢালিউডে অভিষেক ঘটে বাপ্পীর। প্রচারণার কারণে প্রথম সিনেমা দিয়েই আলোচনায় আসেন তিনি। তাঁর মতে, তিনি বড় হয়েছেন যৌথ পরিবারের আবহে। তাই বিয়ের মতো জীবনের এত বড় সিদ্ধান্ত যেন পরিবার থেকে নেওয়া হয়, সেটাই তাঁর চাওয়া।

বাপ্পী বলেন, ‘আমি বড় হয়েছি যৌথ পরিবারে। পরিবার মানে আমি বুঝি মা-বাবা, ভাইবোন, চাচা-চাচি, চাচাতো ভাইবোন, দাদা-দাদি। আমি যেহেতু কাজের কারণে পরিবারকে সময় দিতে পারি না, তাই আমি চাই পরিবারের মধ্যমণি হবে আমার স্ত্রী। তাই সাধারণ একজন মেয়ে চাই, যে আমার পাশাপাশি পরিবারের সবাইকে সময় দেবে, সবাইকে আপন করে নেবে।’

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ

Wordbridge School
Link copied!