• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অপুর জীবনের সবচেয়ে বেদনার দিন আজ , শাকিবের ?


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১০, ২০১৮, ০৬:১৮ পিএম
অপুর জীবনের সবচেয়ে বেদনার দিন আজ , শাকিবের ?

ঢাকা: আজ ১০ এপ্রিল। শাকিব-অপুর ভায়াবহ সেই দিন। ঠিক এক বছর আগে এই দিনটিতে দর্শক ভক্তদের উদ্বেগের অবসান ঘটিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দীর্ঘ প্রায় ১১ মাস লোকচক্ষুর অন্তরালে থেকে এই দিন বেসরকারি টিভি চ্যানেলে সন্তানসহ আত্মপ্রকাশ করে অপু জানিয়েছিলেন, শাকিবের সঙ্গে তার গোপন বিয়ে ও সন্তান জন্মদানের খবর। অপুর এই আড়াল ভাঙার ঘটনা সেদিন দেশ বিদেশে ব্যাপক সাড়া জাগায়। এক কথায় চায়ের কাপে ঝড় তোলার মত তোলপাড় ঘটায়।

২০১৬ সালের মার্চ মাসে হুট করে আত্মগোপনে চলে যান নায়িকা। চলচ্চিত্রকার, সাংবাদিক এবং তার কাছের মানুষেরাও তার কোনো খোঁজ পাচ্ছিলেন না। শাকিবের কাছে অপুর নিখোঁজ সম্পর্কে জানতে চাইলে তিনি এ ব্যাপারে কিছুই জানেন না বলে বিষয়টি বারবার এড়িয়ে গিয়েছিলেন। তার পরিবারের লোকজনও মুখ খুলছিলেন না। মানে রীতিমতো লাপাত্তা হয়ে গিয়েছিলেন দেশীয় চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা। তার ভক্তদের মনে উৎকণ্ঠা বাড়তে থাকে।

শেষ পর্যন্ত গত বছরের এই দিনে আড়াল ভেঙে অপু জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল তিনি শাকিবে গোপনে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে ২৭ সেপ্টেম্বর তাদের সন্তান আব্রাম খান জয়ের জন্ম হয়। শাকিবের আপত্তির কারণেই এতদিন বিয়ে আর সন্তানের খবর গোপন রাখতে বাধ্য হন বলেও সেদিন জানিয়েছিলেন অপু।

সরাসরি সম্প্রচার হয়েছিলো অপুর আত্মপ্রকাশের খবর। সেদিন বাচ্চা কোলে অঝোঁরে কেঁদে শাকিবের কাছে নিজের ও সন্তানের স্বীকৃতি দাবি করেছিলেন তিনি। কান্নায় সেদিন এক আবেগঘন পরিবেশ তৈরি করেছিলো। এর জবাবে শাকিব তার সন্তানকে স্বীকার করে নিলেও অপুকে স্ত্রী হিসেবে মেনে নিতে আপত্তি জানিয়েছিলেন। সে সূত্র ধরেই শাকিব-অপুর বিচ্ছেদ ঘটে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!