• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

অপুর নাচ দেখলেন প্রধানমন্ত্রী, সময় হলো না শাকিবের!


বিনোদন প্রতিবেদক জুলাই ২৫, ২০১৭, ১১:৪২ এএম
অপুর নাচ দেখলেন প্রধানমন্ত্রী, সময় হলো না শাকিবের!

ঢাকা: হয়ে গেলো চল্লিশতম জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী ২০১৫। ২৪ জুলাই সোমবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতে অনুষ্ঠিত হয় জাতীয় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। যেখানে ২৫জন অভিনয় শিল্পী, নির্মাতা, চিত্রগ্রাহক ও অন্যান্য কলাকুশলীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী। আর এই অনুষ্ঠান শেষে এক ঘন্টার সাংস্কৃতিক অনুষ্ঠান হয়, যেখানে পারফর্ম করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অথচ অপুর নাচ পরিবেশনের আগেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন শাকিব খান!

একে একে ২৫টি বিভাগে ৩১জনকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‘সেরা অভিনেতা’ হিসেবে তৃতীয়বারের মতো হাতে পুরস্কার তুলে নেন শাকিব খান। পুরস্কার বিতরণের পরেই চঞ্চল চৌধুরী ও পূর্ণিমার উপস্থাপনায় প্রায় এক ঘণ্টার একটি সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। যেখানে গানের তালে তালে নাচেন অপু বিশ্বাস। অথচ স্ত্রীর এমন মনকাড়া পারফর্মেন্স দেখার আগেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন শাকিব।

চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে যৌথভাবে নেচেছেন অপু বিশ্বাস। এসময় তার পারফর্ম সামনের সারিতে বসে উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন বিষয়কে খুব গৌরবের মনে করছেন অপু। কিন্তু একদিকে আবার কিছুটা আফসোসও তার। কারণ, প্রধানমন্ত্রী স্বয়ং দর্শক সারিতে বসে তার পারফর্ম দেখলেও তার পারফর্ম দেখেননি স্বামী শাকিব খান!

এরআগেও অপু বিশ্বাস প্রসঙ্গে কোনো কথা উঠলে এড়িয়ে যাওয়ার প্রবনতা দেখা গেছে সুপারস্টার অভিনেতা শাকিবের মধ্যে। শুধু তাই না, বিভিন্ন সময় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারেও অপুকে হেয় করে মস্তব্য করতেও দেখা গেছে এই চিত্রনায়ককে। এবার তাদের সম্পর্ক যে মোটেও স্বাভাবিক নয় সেটাও স্পষ্ট হলো এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!