• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অপুর বিরুদ্ধে আইনি আশ্রয় নিচ্ছেন না বুবলি


বিনোদন প্রতিবেদক মার্চ ২২, ২০১৭, ০৫:৩১ পিএম
অপুর বিরুদ্ধে আইনি আশ্রয় নিচ্ছেন না বুবলি

ঢাকা: ঢাকাই সিনেমার দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলির বাকযুদ্ধ নিয়েই সরগরম পুরো বিনোদন ইন্ডাস্ট্রি। গোটা সপ্তাহজুড়েই তাদের পাল্টাপাল্টি তর্ক বিতর্ক ছিল তুঙ্গে। এমনকি অপুর বিরুদ্ধে হুমকি দেয়ার অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা করারও ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়িকা বুবলি! তবে এই অবস্থান থেকে সরে এসেছেন তিনি।

চলতি সপ্তাহে নিজের ফেসবুকে শাকিব খানের সঙ্গে একটি ছবি শেয়ার করে বুবলি লিখেছিলেন ‘ফ্যামিলি টাইম’। আর এমনটা লেখায় বুবলির উপর চরম ক্ষেপে যান চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিববে নিজের পরিবারের দাবি করায় বুবলিকে ফোন করে গালমন্দও করেন তিনি। আর তখনই গণমাধ্যমকে অপুর বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছিলেন বুবলি!

তবে অপুর বিরুদ্ধে মামলার করার অবস্থান থেকে সরে এসেছেন ‘বসগিরি’র খ্যাত এই নায়িকা। একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীর বিরুদ্ধে আইনি কোনো আশ্রয় নেবেন না জানিয়ে একটি সংবাদ মাধ্যমকে বুবলি বলেন, আমি প্রথমে চিন্তা করেছিলাম যে আইনের আশ্রয় নেব। তারপর এখন চিন্তা করছি এটা করা ঠিক হবে না। একজন শিল্পী হিসেবে আরেকজন শিল্পীকে অপমান আমি করতে পারি না। 

সিনিয়ার শিল্পীদের কাছ থেকে এমন আহত আচরণও আশা করেন না ইঙ্গিত করে বুবলি আরো বলেন, আমি চলচ্চিত্রে কাজ করছি, এখানে সুস্থ একটি পরিবেশে কাজ করতে চাই। আমি মনে করি সিনিয়র শিল্পীরা আমাদের ভালোবাসবেন আর আমরা বড়দের সম্মান করব।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!