• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

অপুর সন্তান হোক, চায়নি শাকিবের পরিবারের কেউ


বিনোদন ডেস্ক জুন ২৩, ২০১৭, ০৪:২৯ পিএম
অপুর সন্তান হোক, চায়নি শাকিবের পরিবারের কেউ

ঢাকা : ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস। তারা শুধু ঢালিউডের নায়ক-নায়িকাই নন, বরং তারা স্বামী-স্ত্রী। তাদের আছে একমাত্র ছেলে সন্তান। যার বয়স প্রায় ৮ মাস, নাম আব্রাম। তবে খবর এটা নয়, এবার অপু বোমা ফাটিয়েছেন ছেলের জন্ম নিয়ে।  

বললেন, ‘কখনো কখনো মনে হয়েছে, আমি যদি না থাকি তাহলে আমার সন্তানটাও যেনো না থাকে। কারণ আমার শ্বশুড়বাড়ির লোকজন চাননি আমার সন্তান এ পৃথিবীতে আসুক।’ 

অপু বিশ্বাস এ কথাগুলো বলেছেন আরটিভির ঈদের বিশেষ অনুষ্ঠান ‘অপুর সাতকাহন’ নামের একটি অনুষ্ঠানে। এতে সংসার, বিয়ে, গোপনিয়তা, শাকিবের সঙ্গে মানসিক দ্বন্দ্বসহ নানা বিষয়ে কথা বলেছেন তিনি। শাহরিয়ার ইসলামের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। এটি দেখানো হবে ঈদের তৃতীয়দিন বিকেল সাড়ে ৫টায়। 

মা হওয়ার অনুভূতি জানিয়ে একমাত্র ছেলের সম্পর্কে বলতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ‘খুব লক্ষ্মী ছেলে আব্রাম। যখন তাকে কোলে নেই তখন ভুলে যাই আমি একজন অভিনেত্রী। অন্য মায়েদের মতোই ওর সবকিছু করি। ভাবতে খুব ভালো লাগে ওর মা আমি। সারা জীবন ওর মা হয়েই থাকতে চাই।’ 

ছেলেকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার কথা আগেই জানিয়েছেন অপু বিশ্বাস। জানালেন, ছেলেকে আগে উচ্চশিক্ষায় শিক্ষিত করে তুলতে চান তিনি। পরবর্তীতে সে যা করতে চাইবে তাতেই তিনি সম্মতি দেবেন। এমনকি বড় হয়ে ছেলে যদি বাবা-মায়ের মতো অভিনয়ও করতে চায় তাহলে তাতেও আপত্তি নেই মা অপু বিশ্বাসের।

বর্তমানে সাধারণ গৃহিণীর মতোই ঘর সংসার সামলাচ্ছেন অপু বিশ্বাস। একমাত্র ছেলেকে নিয়ে খুনসুটি ছাড়া আর কিছুই যেনো করার নেই তার। কাজের ব্যস্ততা, শ্যুটিং সেট মিস করলেও সন্তানের দিকে তাকিয়ে সবকিছু ভুলে থাকছেন এই চিত্রনায়িকা।

তবে এবারের ঈদে স্বামী শাকিবের সঙ্গে তার অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পাচ্ছে। এটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। 

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!