• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবশেষে অভিনেতা বিক্রম গ্রেপ্তার


বিনোদন ডেস্ক জুলাই ৮, ২০১৭, ০৪:১১ এএম
অবশেষে অভিনেতা বিক্রম গ্রেপ্তার

ঢাকা: মডেল ও অভিনেত্রী সোনিকা সিংহ চৌহানের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হলেন মূল অভিযুক্ত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। অবশেষে দুর্ঘটনার ৭০ দিন পর কসবার অ্যাক্রোপলিস শপিংমলের সামনে থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিতে তাঁকে গ্রেপ্তার করা হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়ির স্টিয়ারিংয়ে ছিলেন বিক্রমই। দুর্ঘটনার পর টলিউডের শিল্পীরা কেউ কেউ প্রকাশ্যে বিক্রমের পাশে এসে দাঁড়িয়েছিলেন। আবার কেউ কেউ আঙুল তুলেছিলেন বিক্রম সত্য লুকোচ্ছে বলে। অনেকেই মুখ খুলতে চাননি। এড়িয়ে গেছেন প্রসঙ্গ। সোশ্যাল মিডিয়ায় জাস্টিস ফর সোনিকা এবং ভয়েস ফর বিক্রম নামে দুটি আলাদা গ্রুপও তৈরি হয়ে যায়। কিন্তু শুক্রবার বিক্রম গ্রেপ্তার হওয়ার পর কী বলছে টলিউড?

লীনা গঙ্গোপাধ্যায়: কাজের সূত্রেই বিক্রমকে চিনতাম। এখন আর এক সঙ্গে কাজ করছি না। এই মুহূর্তে ওকে নিয়ে ভবিষ্যতে কাজ করারও কোনো পরিকল্পনা নেই। যা ঘটেছে তা না ঘটলেই ভালো হত।

বিদীপ্তা চক্রবর্তী: বিক্রমের জন্য খুব খারাপ লাগছে। তবে আইনের ওপর ভরসা আছে। যেটা ঘটেছে সেটার যেন ন্যায় বিচার হয়।

জয়জিৎ: বিক্রমের ক্ষমা চাওয়া উচিত ছিল। কিন্তু ও মিথ্যা কথা বলেছে। আইনের যে ক্ষমতা রয়েছে সেটা আজ আবার প্রমাণ হল। নিশ্চয়ই ন্যায় বিচার হবে।

স্নেহা চট্টোপাধ্যায়: একজন মানুষের চলে যাওয়া কিছুতেই মেনে নেয়া যায় না। সেদিন ঘটনাস্থলে ছিলাম না। তাই কে অপরাধী, বলতে পারব না। পুলিশ নিশ্চয়ই সবদিক খতিয়ে দেখেই বিক্রমকে গ্রেপ্তার করেছে।

গার্গী রায় চৌধুরী: আগামী ১৪ জুলাই আমাদের ছবি মেঘনাদবধ রহস্য রিলিজ। ওখানে বিক্রম অভিনয় করেছে। একজন সহশিল্পী হিসেবে আমার খারাপ লাগছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!