• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অবশেষে ডিভোর্সের কারণ জানালেন মিথিলা


বিনোদন ডেস্ক জুলাই ২১, ২০১৭, ০৩:১১ পিএম
অবশেষে ডিভোর্সের কারণ জানালেন মিথিলা

মিথিলা। ফাইল ছবি

ঢাকা: অবশেষে ডিভোর্সের কারণ সম্পর্কে মুখ খুললেন মিথিলা। জনপ্রিয় তারকা দম্পতি তাহসান-মিথিলার ডিভোর্স হয়েছে গত মে মাসে। প্রায় দুই বছর ধরেই আলাদা ছিলেন তাহসান-মিথিলা। কিন্তু বিষয়টি নিয়ে এতদিন তারা কেউ মুখ খুলেননি।

আলাদা থেকে তারা নিজেদের সমস্যাগুলো মিটমাটের চেষ্টা করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বোঝাপড়া না হওয়ায় চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাহসান-মিথিলা। চলতি বছরের মে মাসে তাহসান-মিথিলার প্রায় ১১ বছরের সংসার জীবনের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটেছে।

মিথিলা বলেন, এ ঘটনা সবাইকে জানানোর জন্য আমরা দু’জনই আরেকটু সময় নিতে চেয়েছিলাম। কারণ, এত বড় কষ্টের খবর সবাইকে জানানোর মতো মানসিক প্রস্তুতি আমাদের ছিল না।

বিচ্ছেদ প্রসঙ্গে মিথিলা বলেন, আসলে একটি বিষয় নিয়ে তো আর কখনো বিচ্ছেদ হয় না। বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটে একজন মেয়ের জন্য বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়াটা এত সহজ নয়। কিন্তু শেষ পর্যন্ত আমাকে মেনে নিতে হয়েছে এটাই বাস্তবতা।

মিথিলা বলেন, জীবনচলার পথের একটা সময় এসে আমরা বুঝতে পারলাম, দু’জন মানুষ যার যার জায়গা থেকে দুই ধরনের জিনিস চাই। তাহসানের জীবনের লক্ষ্য হয়ত একরকম, আমার হয়ত আরেক রকম। তবু দু’জন ভিন্ন রকম মানুষ তো একসঙ্গে থাকে। আমরাও থেকেছি। শেষ পর্যন্ত আর হলো না। আমাদের যখন বিয়ে হয়, তখন আমাদের দু’জনের বয়সই অনেক কম ছিল।

মিথিলা আরও বলেন, আমাদের ক্যারিয়ারও একসঙ্গে গড়ে উঠেছে। এমন না যে, কেউ কারও আগে বা পরে এসেছি। সেসব দিক থেকে আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। কিন্তু একটা সময় এসে মনে হচ্ছিল, ১১ বছর আগের একজন মানুষ আর পরের একজন এক থাকে না। অনেক পরিবর্তন দেখা যায়। তাই বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে।

তাহসান-মিথিলার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ২০০৪ সালে। দু’জনই তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এরপর তাহসানের মনের ঘরে বাঁধা পড়েন মিথিলা। ২০০৬ সালের ৩ আগস্ট এক সুতোয় বাঁধা পড়ে তাহসান-মিথিলার জীবন। তাদের একমাত্র কন্যাসন্তান আইরা তাহরিম খান। এখন মিথিলার কাছেই আছে মেয়েটি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!