• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবশেষে ফিরলেন অপু


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৮, ২০১৭, ০৩:২৩ পিএম
অবশেষে ফিরলেন অপু

ঢাকা: মাঝে প্রায় দুবছর বছর পার। এরই মধ্যে ঘটে গেছে এমন অনেক কিছু ঘটনা, যা বাংলা  ছবির কাহিনিকেও হার মানায়। বলছি জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের কথা। অবশেষে শুটিং নয়, ডাবিং দিয়ে নিজ  ফিরলেন নিজ আঙিনায়।

বৃহস্পতিবার (১৭ আগস্ট্) বিকেল থেকে এফডিসিতে পাঙ্কু জামাই ছবির ডাবিংয়ে অংশ নিয়েছেন তিনি। আজ (১৮ আগস্ট) শেষ হবে ডাবিং। গত বছরের মার্চ মাসের শেষের দিকের কথা। সম্রাট ছবির ডাবিং করার পর রূপালী জগতের আড়ালে চলেন যান অপু।  সে সময় মাতৃত্বজনিত কারণে এই বিরতি নিয়েছিলেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‌দীর্ঘদিন পর চলচ্চিত্রের কাজে যোগ দিতে পেরে আমি আনন্দিত । এই দিনটির জন্যই তো তিনি অপেক্ষা করছিলাম। চলচ্চিত্রের কাজ দিয়েই দেশের মানুষ অপু বিশ্বাসকে চেনেন। সত্যিই জায়গাটিকে খুব মিস করেছি এত দিন। এখন থেকে নিয়মিত কাজ করতে চাই আমার ভালোলাগার এই  অঙ্গনে।

অবশ্য ফেরার প্রস্তুতিও নিচ্ছেন অপু বিশ্বাস।  নিয়মিত জিমে যাচ্ছেন। পার্লারে যাচ্ছেন। এক কথায় নতুন কাজের জন্য নিজেকে প্রায় প্রস্তুত করে ফেলেছেন এই নায়িকা।

অপু বিশ্বাস অভিনীত ‌ ‌‌পাঙ্কু জামাই' ছবির ডাবিং চলছে এফডিসিতে। ছবিটি পরিচালনা করেছেন মান্নান গাজীপুরী । তিনি জানিয়েছেন, দুই দিন ধরে ডাবিং করছেন অপু বিশ্বাস। আজ শুক্রবার (১৮ আগস্ট) ডাবিং শেষ হবে। এরপর দুটি গানের কিছু অংশের শুটিং করতে হবে। তাহলে কাজ শেষ হয়ে যাবে আমার ছবিটি।’

অপুর অসমাপ্ত কাজের মধ্যে রয়েছে মাই ডার্লিং, মা ও লাভ নামের তিনটি ছবি। এ তিনটি ছবিতে অপুর নায়ক শাকিব খান।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!