• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অবশেষে মুখ খুললেন রোনালদো


ক্রীড়া ডেস্ক জুলাই ২৫, ২০১৭, ০৮:০৪ পিএম
অবশেষে মুখ খুললেন রোনালদো

ঢাকা: সদ্য সমাপ্ত কনফেডারেশন কাপ খেলতে যাওয়ার আগেই ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ওঠে। এই ইস্যুতে রোনালদো এতটাই বিব্রত যে, শোনা যাচ্ছিল তিনি স্পেন থেকেই সবকিছু গুটিয়ে ফেলতে চান। এরপর থেকে বাতাসে ভাসতে থাকে নানা জল্পনা। রিয়াল মাদ্রিদ তারকাও মুখে কুলুপ আটেন। অবশেষে মুখ খুললেন এই পুর্তগীজ। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রিয়াল মাদ্রিদেই থাকছেন বলে ঘোষনা দিয়েছেন রোনালদো।

স্পেনের একটি পত্রিকাকে তিনি বলেছেন, রিয়ালে থেকেই আরো সফলতা অর্জন করতে চান তিনি। সাংহাই থেকেই ক্রীড়া দৈনিক মার্সাকে দেয়া সাক্ষাৎকারে রোনালদো বলেছেন, ‘গত মৌসুমে রিয়ালের হয়ে গুরুত্বপূর্ণ শিরোপা জয় করা এবং এবং আমার ব্যক্তিগত সম্মান অর্জনের বিষয়টি ছিল অসাধারণ। ফের তেমনটি করতে পারলে দারুন হবে।’ মঙ্গলবার রোনালদোর ওই সাক্ষাৎকারটি প্রকাশ করা হয়।

রোনালদোর এই ঘোষণায় হাফ ছেড়ে বেঁচেছে রিয়াল মাদ্রিদ। আয়কর ফাঁকি বিষয়ক একটি মামলাকে কেন্দ্র করে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার ওই প্রতিক্রিয়ার জের ধরে রোনালদোর বার্নাব্যু ছেড়ে অন্যত্র চলে যাবার গুজব ডালপালা মেলতে থাকে। আগামী ৩১ জুলাইয়ের মধ্যে ৩২ বছর বয়সি এই ফুটবল সুপার স্টারের বিরুদ্ধে ওঠা ১৪.৭ মিলিয়ন ইউরোর কর ফাঁকির অভিযোগের জবাব মাদ্রিদের আদালতে দেয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

এদিকে ও’গ্লোবোতে প্রকাশিত রোনালদোর রিয়াল ছেড়ে দেয়ার সংবাদের তীব্র প্রতিবাদ করেন চার বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী ফুটবল তারকা। গত নভেম্বরে রিয়ালের সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর পর থেকে রোনালদোই পরিণত হয়েছেন বিশ্বের সর্বাধিক অর্থ উপার্জনকারী খেলোয়াড়ে। ফোর্বস ম্যাগাজিনের তথ্যমতে ২০১৬-১৭ মৌসুমে তার আয় ছিল ৯৩ মিলিয়ন মার্কিন ডলার।

গত শনিবার রিয়ালের কোচ জিনেদিন জিদান ক্লাবের সমর্থকদের আশ্বস্ত করে বলেছেন যে, ছুটি কাটানোর পর আগামী ৫ আগস্ট তাদের তারকা ফুটবলার দলে ফিরবেন বলে জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!