• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অবশেষে মেয়রের চেয়ারে এমএ মান্নান


গাজীপুর প্রতিনিধি জুন ১৮, ২০১৭, ০৩:৪৩ পিএম
অবশেষে মেয়রের চেয়ারে এমএ মান্নান

গাজীপুর: অবশেষে গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র অধ্যাপক এমএ মান্নান মেয়রের চেয়ারে বসেছেন। ২৮ মাস পর সর্বোচ্চ আদালতের নির্দেশে রোববার (১৮ জুন) দুপুর ১টার দিকে তিনি নগর ভবনে গিয়ে নিজ দফতরের চেয়ারে বসেন।

নিজ দফতরে এক প্রতিক্রিয়ায় মেয়র মান্নান সাংবাদিকদের বলেন, বারবার আমাকে মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। আইনি লড়াইয়ের মাধ্যমে আজকে এখানে বসতে পেরেছি। পুনরায় গাজীপুর মহানগরের মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে যেসব কাজ অগ্রাধিকার ভিত্তিতে করা দরকার সে কাজগুলো করা হবে।

এর আগে অধ্যাপক এমএ মান্নান নগর ভবনে আসবেন এমন খবরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সিটি কর্পোরেশনের সামনে এসে উপস্থিত হন। বেলা একটার দিকে নগর ভবনের প্রধান ফটকের সামনে তিনি কালো মাইক্রোবাস থেকে নামার পর দলীয় নেতাকর্মী, কাউন্সিলরগণ এবং সিটি কর্পোরেশনের কর্মচারিরা তাকে ফুল ছিটিয়ে স্বাগত জানান।

যাত্রীবাহীবাসে পেট্রলবোমা হামলার মামলায় ২০১৫ সালের ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র এমএ মান্নানকে ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেফতার করা হয়। এর পর একে একে তার বিরুদ্ধে সব মিলিয়ে ৩০টি মামলা দায়ের করা হয়। তবে সবকটি মামলায় তিনি জামিন লাভ করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!