• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অবশেষে শুটিংয়ে ফিরলেন মাহি


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৬, ০২:১০ পিএম
অবশেষে শুটিংয়ে ফিরলেন মাহি

চিত্রনায়িকা মাহি বিয়ের পর যেন ক্রমান্বয়ে ক্যামেরা থেকে দূরে সরে যাচ্ছিলেন। এমনকি বিয়ের সময় বলেছিলেন আগের মতো বড় পর্দায় হয়তো আর কাজ করা হবে না। তবে তিনি এটাও বলেছেন, খুব বেশি কাজ না করলেও ভালো কিছু কাজ দর্শককে উপহার দিতে চাই। বদিউল আলম খোকনের নতুন ছবি ‘হারজিৎ’-এর শুটিং অনেক আগে শুরু করার কথা থাকলেও মাহির জন্য অপেক্ষা করেন পরিচালক। অবশেষে সফল হলেন তিনি। 

বদিউল আলম খোকন বলেন, আগামীকাল থেকে এ ছবির কাজ শুরু হচ্ছে। উত্তরায় একটি শুটিং হাউজে কাজ শুরু করছি। মৌসুমী, ওমর সানী, মাহি ও মিশা সওদাগর ক্রমান্বয়ে এ ছবির শুটিংয়ে অংশ নেবেন। ‘হারজিৎ’ ছবিতে মাহির সহশিল্পী হিসেবে অভিনয় করছেন সজল। এর আগে তিনি ‘নিঝুম অরণ্যে’ ও ‘রানআউট’ ছবিতে অভিনয় করেন। মাহি বলেন, সজল ভাই আমার পছন্দের একজন অভিনেতা। আর এ ছবির গল্প অন্য দশটা ছবি থেকে ভিন্ন। গল্পটা পছন্দ হবার কারণে আবারও কাজ শুরু করছি। দর্শককে ঠকাতে চাই না। অনেকদিন পর ক্যামেরার সামনে আসছি। আমার ভক্তদের কাছে দোয়া চাই। 

আশা করি, এ ছবিটি দর্শক পছন্দ করবেন। এরইমধ্যে ‘হারজিৎ’ ছবির একটি গান রেকর্ডও হয়েছে। ‘আয়না ভালোবাসি’ শিরোনামে এ গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও ঐশী। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করছেন আলী আকরাম শুভ। হারজিৎ’-এর কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!